গোপনে গৃহবধুর গোসলের দৃশ্য ধারণ করে ৩ যুবক!

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | আপডেট: ৭:৪৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ছবি: টিবিটি

টাঙ্গাইলের মির্জাপুরে এক গৃহবধুর গোসলের দৃশ্য গোপনে মোবাইল ফোনের ক্যামেরায় ধারন করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধায় উপজেলার ভাওড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধুর অভিযোগের ভিত্তিতে মির্জাপুর থানা পুলিশ রাতেই চান্দুলিয়া ও কোটবহুরিয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত তিন যুবক হলো উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের মোবারক হোসেনের ছেলে বরকত (২০) একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোলাইমান (২২) ও কোট বহুরিয়া গ্রামের বদর উদ্দিনের ছেলে আব্দুল আলীম (২০)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত তিন যুবক বেশ কিছুদিন আগে থেকেই ওই গৃহবধুর নির্মাণাধীন বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতো। মঙ্গলবার সন্ধায়র কিছু সময় আগে গৃহবধু বাথরুমে গোসল করতে গেলে তিন যুবক গোপনে মোবাইল ফোনের ক্যামেরায় তার গোসলের দৃশ্য ধারন করে।

পরে তারা ফোন করে গৃহবধুকে তার গোসলের দৃশ্য মোবাইল ফোনে ধারন করা হয়েছে জানিয়ে তা থেকে কয়েকটি স্টিল ছবি বানিয়ে গৃহবধুর মোবাইল ফোনে পাঠায় এবং মোটা অংকের টাকা দাবি করে। এ ঘটনায় মঙ্গলবার ওই গৃহবধু মির্জাপুর থানায় অভিযোগ দিলে রাতেই পুলিশ তাদের গ্রেপ্তার করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ভিডিও ক্লিপ উদ্ধারে জিঞ্জাসা করা হয়েছে। বুধবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।