গোপনে বিয়ে করলেন নিক-প্রিয়াঙ্কা?

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮ | আপডেট: ১২:০৯:পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮
ছবিঃ সংগৃহীত

চলতি মাসের ১৮ আগস্ট সনাতন রীতি মেনে রোকা অনুষ্ঠান ও বাগদান হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। অনুষ্ঠান হয় ‘কোয়ান্টিকো’ অভিনেত্রীর মুম্বাইয়ের বাসায়। কয়েক সপ্তাহ আগে প্রিয়াঙ্কা ও নিক ভারতের অন্যতম সুন্দর শহর যোধপুরে যান। সেখানকার বিখ্যাত মেহরনগড় দুর্গ পরিদর্শন করেন তাঁরা। তখন গুঞ্জন উঠেছিল, যোধপুরেই তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠানটি হতে চলেছে।

গত সপ্তাহে ফের সে গুঞ্জন চাঙা হয়। বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানায়, ভারতীয় ঐতিহ্য মেনেই প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে হতে যাচ্ছে। আগামী ২ ডিসেম্বর তাঁদের বিয়ের প্রধান অনুষ্ঠান হবে। তবে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে ৩০ নভেম্বর। টানা তিনদিন চলবে রাজকীয় উৎসব।

বর্তমানে প্রিয়াঙ্কা যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অবস্থান করছেন। সেখানে তাঁর বাগদত্তা নিকের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। একটি দাতব্য অনুষ্ঠানেও যোগ দিয়েছেন এই যুগল।

কিন্তু নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবিটিতে প্রিয়াঙ্কা ও নিককে ‘লিটল ভেগাস ওয়েডিং চ্যাপেল’-এর বাইরে পোজ দিতে দেখা গেছে। ভক্তদের মনে প্রশ্ন জেগেছে, বিয়ের জন্য প্রসিদ্ধ লিটল ভেগাস ওয়েডিং চ্যাপেলের বাইরে কেন তাঁরা? গোপনে বিয়ে করে ফেলেননি তো?

ছবিটি অন্তর্জালে শেয়ার করেছেন ইমেট নামের একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। ছবিতে মার্কিন অভিনেত্রী ও মডেল অ্যাশলে বেনসনকেও দেখা যাচ্ছে। প্রিয়াঙ্কার হাতে গোলাপ ফুলের তোড়া। পাশে দাঁড়ানো নিক। তিনজনকেই হাস্যোজ্জ্বল দেখা যাচ্ছে।

এর আগে বিনোদন পোর্টাল ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, তাঁর ঠাকুরদার বাড়ি আম্বালায় পরিবারের সবার উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছে আছে। পরে অবশ্য এ-ও বলেছিলেন, চার্চে বিয়ে খুব পছন্দ তাঁর, আর তা হতে পারে লাস ভেগাসের কোনো চার্চে।

কী, সমীকরণ মিলে গেল? প্রিয়াঙ্কার হাতে ফুলের তোড়া কি লাস ভেগাসে গোপন বিয়ের কথাই বলছে না? সূত্র: বলিউড বাবল