গোপালগঞ্জে সোহানের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে বিক্ষোভ

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৫:৩৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯
ছবি: টিবিটি

গোপালগঞ্জ সংবাদদাতা: গোপালগঞ্জে ইজিবাইক চালক সোহান সিকদারের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামনের সড়কে দূর্গাপুর ও নিলখী এলাকাবাসী এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

ঘন্টাব্যাপী চলা এসব কর্মসূচিতে নিহতের স্বজন ও এলাকাবাসী অংশ নেন। তারা বিভিন্ন ধরণের প্লাকার্ড প্রদর্শন করে এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবী জানান। এর আগে পাঁচ শতাধিক নারী পুরুষ বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে আসেন।

গত রোববার রাতে শাওন ফরাজী গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় এলাকায় কবিগান শুনতে যাওয়ার জন্য সোহান সিকদারের ইজিবাইক ভাড়া করে। গত সোমবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সামনে থেকে সোহান সিকদারের গলা কাঁটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে একই উপজেলার করপাড়া এলাকার মধুমতি বিলরুট চ্যানেলের মধ্যে ফেলে দেয়া সোহান সিকদারের ইজিবাইক উদ্ধার করা হয়।

এ ঘটনার পর বিক্ষুদ্ধ এলাকাবাসী শাওন ফরাজীকে আটক করে পুলিশে দেয়। নিহত ইজিবাইক চালক সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। আর আটককৃত শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।