গোলাপগঞ্জে দ্বিতীয়বারে গণসাক্ষাত করলেন এমপি নাহিদ

জাহেদুর রহমান জাহেদ জাহেদুর রহমান জাহেদ

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | আপডেট: ৮:২০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ছবি: টিবিটি

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গোলাপগঞ্জে সর্বসাধারণের সাথে গণসাক্ষাত অনুষ্টানে মিলিত হয়েছেন।

বুধবার উপজেলা মিলনায়তনে আয়োজিত গণসাক্ষাত কর্মসূচীতে সকাল ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছ থেকে নানাবিধ সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন।

এসময় তিনি বলেন, বিগত মাসের ধারাবাহিকতায় এ মাসেও সাধারণ মানুষের সমস্যা, অভিযোগ, পরামর্শ শুনতে গণসাক্ষাতে অংশ নিয়েছি। এতে করে চলমান উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে সহায়ক ভূমিকা রাখবে বলে মনে করি। তিনি আরও বলেন আ’লীগ সরকার জনসম্পৃক্ত কাজে গুরুত্ব দিচ্ছে বিধায় জনসমর্থন নিয়ে এগিয়ে যাচ্ছে।

গণসাক্ষাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, জেলা আ’লীগের কার্যনির্বাহি সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, সিলেট আঞ্চলিক স্কাউট্স কমিশনার মুবিন আহমদ জায়গীরদার, আঞ্চলিক উপ-কমিশনার ডা. সিরাজুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক ছলমান আহমদ চৌধুরী, ঢাকাদক্ষিণ ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন আহমদ, ভাদেশ্বর ইউপি আ’লীগের সভাপতি লুৎফুর রহমান মাষ্টার, শরীফগঞ্জ ইউপি আ’লীগের সভাপতি লুৎফুর রহমান লুতি, লক্ষনাবন্দ ইউপি আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক নাজিমুল হক লস্কর, আলিম উদ্দিন বাবলু, সোহেল বক্স, আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগ নেতা জাফরান জামিল, ফরহাদ মোহাম্মদ রুবেন প্রমুখ।

পরে এমপি আমুড়া ইউপির বাঙ্গালীগুল রাস্থার ভিত্তি প্রস্তর স্থাপন, গোলাপগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মানাধীন কাজ পরিদর্শন এবং কায়স্থগ্রাম নাশাগঞ্জ ও পাঁচ মাইল বরায়ায় দুটি রাস্থার ভিত্তি প্রস্তর স্থাপন করেন।