গ্রেপ্তারের ৮ দিনের মাথায় জামিনে মুক্তি পেল ‘ধর্ষক’ মেয়রপুত্র

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯ | আপডেট: ৯:০৯:পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯

কলেজছাত্রী ধর্ষণের মামলায় গ্রেপ্তারের ৮ দিনের মাথায় সোমবার বিকেলে জামিনে মুক্তি পেয়েছেন জাজিরা পৌরসভার মেয়র ইউনুছ ব্যাপারীর ছেলে মাসুদ ব্যাপারী (৩১)।

জানা গেছে, গেল ২৯ জুন জাজিরা উপজেলা সদরের একটি স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৩০ জুন মামলা হয় মেয়রপুত্র মাসুদ ব্যাপারীর বিরুদ্ধে।

এরপর গত ১ জুলাই আদালতের মাধ্যমে মাসুদ ব্যাপারীকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়। ৭ জুলাই তার জামিনের আবেদন করা হয় শরীয়তপুর জেলা আমলি আদালতে।

এ সময় রাষ্ট্রপক্ষের আইনজীবী মাসুদের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আমলি আদালতের বিচারক মোহাম্মদ নেজাম উদ্দিন জামিন ও রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবী জয়নব আক্তার ইতি পরদিন জেলা ও দায়রা জজ আদালতে মিসআপিল করেন। তিনি ওই দিনই আরেক আবেদনে আসামির জামিন প্রার্থনা করেন। জেলা ও দায়রা জজের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা ও দায়রা জজ মরিয়ম মুন মঞ্জুরী জামিন মঞ্জুর করে আসামিকে কারাগার থেকে মুক্তি দেয়ার আদেশ দেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বলেন, কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি জামিন পেয়েছেন এমন তথ্য পেয়েছি। ভুক্তভোগী ও তার পরিবারের সদস্যদের যাতে কোনো ক্ষতি কেউ করতে না পারে পুলিশ তা নিশ্চিত করবে।