ঘনিষ্ঠ দৃশ্যে মিমির আপত্তি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯ | আপডেট: ২:০৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯
সংগৃহীত

টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনেত্রী থেকে এখন তিনি নেত্রী হয়ে সংসদে অবস্থান করছেন। পর্দার ক্যারিয়ারে কখনও কোনো সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তাকে।

বড় নির্মাতা অথবা অভিনেতার সঙ্গে এমন কাজের সুযোগ আসলেও বরাবরই তা নাকচ করে দিয়েছেন কলকাতার এই অভিনেত্রী। এবার আরও একবার প্রমাণ দিলেন পরিচালক প্রতিম ডি গুপ্তের সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়ে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রতিমের নতুন সিনেমাতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতে আপত্তি জানিয়েছেন মিমি।

এ নিয়ে অভিনেত্রী বলেন, ‘সমালোচনার জন্য যে আমি ইন্টিমেট সিন করছি না, তা নয়। সংসদ সদস্য হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনোদিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে এসে কেনই বা করব? যা আগে করিনি, তা এখনও করতে চাই না।’

এদিকে রাজনীতি ও অভিনয়ের পাশাপাশি সঙ্গীতের পেছনেও সময় দিচ্ছেন তিনি। শিগগিরই একটি অ্যালবাম প্রকাশ করবেন বলেও ঘোষণা দিয়েছেন মিমি। সম্প্রতি নিজে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন মিমি।

সে চ্যানেল থেকে তার অ্যালবামের গান প্রকাশ পাবে বলে জানিয়েছেন টালিউড কন্যা। অ্যালবাম প্রকাশনা পর্ব শেষ হলেই তিনি শুরু করবেন অরিন্দম শীলের ‘খেলা যখন’ সিনেমার কাজ। এর বাইরে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন প্রজেক্টে কাজ করার কথা রয়েছে মিমি চক্রবর্তীর।