চট্টগ্রামে তিন ক্লাবে অভিযান, ক্যাসিনোর বিভিন্ন সরঞ্জাম উদ্ধার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯ | আপডেট: ৯:৫৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

চট্টগ্রামে জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করেছে র‌্যাব ও পুলিশের বিভিন্ন ইউনিট। শনিবার সন্ধ্যার পর থেকে কয়েকটি ক্লাব ও বারে এ অভিযান শুরু হয় বলে র‌্যাব-৭ নিশ্চিত করেছে।

এসময় নগরীর ডবলমুরিং থানাধীন আইচ ফ্যাক্টরি রোডের মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে অবৈধ ক্যাসিনোর আদলে জুয়া খেলার বিভিন্ন আলামত জব্দ করেছে র‌্যাব ও পুলিশের অভিযান দল।

এসময় ক্লাব কর্মকর্তা ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হয়। তবে শনিবার রাত পৌনে ৯ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছিল। তাই কাউকে গ্রেফতার করা হয়েছে কিনা তা জানা যায়নি।
এছাড়া র‌্যাব ও পুলিশের অন্য দু’টি দল নগরীর হালিশহরে অবস্থিত আবাহনী ক্লাব লিমিটেড ও সদরঘাট রোডে অবস্থিত মোহামেডান ক্লাব লিমিটেডেও অভিযান পরিচালনার জন্য ঘিরে রাখে। এ সময় ওই এলাকা দিয়ে যান ও পথচারী চলাচল সিমীত রাখে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাসকুর রহমান অভিযানের বিষয়ে বলেন, নগরীর সদরঘাটস্থ মোহামেডান স্পোর্টিং ক্লাব, আইসফ্যাক্টরি বোড়স্থ মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র এবং হালিশহরস্থ আবাহনীর অফিস ঘেরাও করে যৌথভাবে অভিযান চালাচ্ছে র‌্যাব। এর মধ্যে মুক্তিযোদ্ধ ক্রীড়াচক্রের অফিস থেকে অবৈধভাবে চলা জুয়ার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। অভিযান শেষে বিস্তারিত সংবাদ মাধ্যমকে জানানো হবে বলে জানান তিনি।