চট্টগ্রাম নগরীতে মুন্না নামে এক শিশু নিখোঁজ

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮ | আপডেট: ৯:৪৫:অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮

এম এ মেহেদী, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর সাগরিকা মোর মুরগীফার্ম আলামতারা পুকুরপাড় এলাকা থেকে অক্টোবর ০২/১০/২০১৮ তারিখ সকাল আনুমানিক ১১ টায় আতিকুর রহমান মুন্না (১০) নামে একটি ছেলে নিখোঁজ হয়েছে। ছেলেটির গায়ের রঙ কালো।

ছেলেটির পিতার নাম মিজানুর রহমান (৫০) পেশায় একজন দিন মজুর, মাতা গুলজার বেগম (৪০) গার্মেন্টস শ্রমিক তারা মুরগীফার্ম এলাকার আলামতারা পুকুর পাড় জামশেদ কলোনিতে ভাড়া থাকেন। তাদের ৩ মেয়ে আর একমাত্র নিখোঁজ হওয়া ছেলেটি আতিকুর রহমান মুন্না।

নিখোঁজ মুন্নার মা গুলজার বেগম বলেন গত ০২/১০/২০১৮ সকালে আমরা জীবিকার তাগিদে কর্মস্থানে চলে গেলে বাসায় আমার ছোট মেয়ে জেনি ও ছেলে আতিকুর রহমান মুন্না ছিলো। দুপুরে আমার ছোট মেয়ে আমার কর্মস্থলে গিয়ে আমাকে জানায় মুন্না কে পাওয়া যাচ্ছে না। তাৎক্ষণিক আমি কর্মস্থল থেকে ছুটি নিয়ে এই দিক সেই দিক খোঁজাখুঁজি করি; কিন্তু কোথাও কোন সন্ধান মিলেনি।

মুন্না আমার ছুট ছেলে। তিনটা মেয়ের পর একটা ছেলে আল্লাহ আমাকে দিয়েছে। আমাদের সবার আদরের ছেলে মুন্না। তাকে ছাড়া একজন মা হিসেবে কি ভাবে থাকবো। আমি নিজেকে নিজে শান্তনা দিতে পারছিনা। যেই কিছুর বিনিময় আমি আমার কলিজার ধন ছেলেকে ফিরে পেতে চাই।

নিখোঁজ মুন্নার সেজু বোন জেনি আক্তার (১৩) বলে সকাল ১১টা পর্যন্ত সে আমার সাথে ঘরে ছিল। এরপর হঠাৎ সে বাসা থেকে বের হয়েছে। তবে দুপুর গড়ে আসে কিন্তু আমার ভাই বাসায় ফিরে না আসায় আমি এদিক সেদিক অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে আমার মায়ের কাছে গিয়ে মাকে জানাই। আমরা সবাই অনেক খোঁজাখুঁজি করে তাকে এখনো পাইনি। আমাদের একটা চাওয়া আমাদের সবার ছোট আদরের ভাইকে আমরা ফিরে পেতে চাই।

নিখোঁজ মুন্নার বাবা ও মা আকুতি মিনতি করে বলেন, যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি আমাদের ছেলের সন্ধান পেয়ে থাকেন তাহলে দয়া করে আমাদের ঠিকানায় যোগাযোগ করবেন।

ঠিকানা: সাগরিকা মোড়, মুরগীফার্ম আলামতারা পুকুরপাড়, জামশেদ কলোনি, থানাঃ পাহাড়তলি, চট্টগ্রাম। মোবা: +৮৮০১৮৩৮১০৫৭৫৪