চাঁদের অভিজাত এলাকায় জমি কিনেছেন শাহরুখ খান!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০১৮ | আপডেট: ১২:১০:পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০১৮
ছবিঃসংগৃহিত

শাহরুখ খানের প্রতি জন্মদিনে এক অস্ট্রেলীয় ভক্ত লুনার রিপাবলিক সোসাইটির কাছ থেকে তার জন্য চাঁদের মাটিতে এক টুকরো জমি কিনে রাখেন। আগামীতে চাঁদের ‘দ্য সি অব ট্রাঙ্কুইলিটি’ হতে পারে সবচেয়ে অভিজাত এলাকা। আর সেখানেই জমি রয়েছে শাহরুখের!

জীবনের ৫৩ বছর পার করে ৫৪ বছরে পা দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান (এসআরকে)। ‘দিওয়ানা, বাজিগর, দিলওয়ালে দুলহনিয়া থেকে শুরু করে চলতি বছরের শেষে জিরো’ অবিরাম ছুটে চলেছেন নিজেকে বলিউডের শেষ সুপারস্টার দাবি করা এই অভিনেতা। তার জীবনের না জানা কিছু বিষয় নিয়ে এই আয়োজন।





১৯৯৮ সালে একটি অনুষ্ঠানে সেরা অভিনেতার সম্মান পান শাহরুখ। কিন্তু তিনি মঞ্চে ডেকে নেন সালমান খানকে। বলেন, এ পুরস্কার সালমানের প্রাপ্য। সালমান আরও ভাল অভিনেতা। এরপর সালমানকেই কৃতজ্ঞতা সংক্রান্ত বক্তব্য পেশ করতে বলেন।

অপরদিকে শামাক দাভারের ট্রুপ থেকে শাহিদ কাপুরকে বেছে নিয়েছিলেন এসকেআরকে। এনেছেন অভিনয়েও।





অভিনয়ে পারদর্শিতার জন্য, বিশ্ব জুড়ে জনপ্রিয় হওয়ায় স্কটল্যান্ডের এডিনবরা বিশ্ববিদ্যালয় থেকে পেয়েছেন ডক্টরেট উপাধি। পাশাপাশি মালয়েশিয়া থেকে পেয়েছেন নাইটহুড সম্মান।

এক সমীক্ষায় বলা হয়েছে হলিউড তারকা টম ক্রুজ বা জনি ডেপের থেকেও বেশি সম্পদশালী শাহরুখ খান।

আরেকটি চমকপ্রদ খবর হচ্ছে চিত্রনাট্য না পড়েই বলিউডের সর্বকালের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গেতে অভিনয়ে রাজি হয়েছিলেন শাহরুখ। এর কারণ আদিত্য চোপড়ার প্রতি ভালবাসা থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।





জানা গেছে আইসক্রিম খেতে একেবারেই পছন্দ করেন না শাহরুখ। কোনো কোনো ভক্তের এ কথা শুনে মন খারাপ হলেও এটাই সত্যি।

ছবিঃ সংগৃহীত