চাকরিতে সুনাম বাড়বে তুলার, প্রেমে বিরহ বেদনা বাড়বে মীনের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ৯:৫১:পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮

মেষ
শিক্ষকদের জন্য আজকের দিনটি শুভ। আর্থিক চাপ বাড়তে পারে। প্রেমেও আসতে পারে চাপ। গঠনমূলক কাজে যারা আগ্রহী, তাদের জন্য নতুন সুযোগের দুয়ার খুলবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়াবেন না।

বৃষ
দাম্পত্য কলহ নতুন করে দেখা দিতে পারে। তবে বাড়িতে বিবাদ হলেও ব্যবসায় এ দিনটি শুভ। অবিবাহিতদের বিয়ের সম্বন্ধ আসার সম্ভাবনা ভালো। অর্থিক দিয়েও লাভবান হবেন।

মিথুন
চাকরিতে সুসংবাদ পাবেন। ব্যবসাতেও পসার বাড়বে। সঙ্গে সঙ্গে ব্যায়ও বাড়তে পারে। পারিবারিক অশান্তি তৈরি হতে পারে। শারীরিক ছোটখাট সমস্যায় সোজা ডাক্তারের কাছে ছুটুন।





কর্কট
শারীরিক ও পারিবারিক সমস্যায় বিপর্যস্ত হওয়ার আশঙ্কা আছে। ভ্রমণেও বাধা আছে। তবে চাকরিতে ভালো দিন কাটবে।

সিংহ
বাড়িতে বিবাদ হতে পারে। চাকরিতেও বাড়তে পারে জটিলতা। তবে ব্যবসায়ীরা পাবেন বাড়তি সুবিধা।

কন্যা
বাড়িতে বিবাদ বাড়তে পারে। ব্যবসাতেও ঝুঁকি থাকার আশঙ্কা। শারীরিক কষ্ট বাড়তে পারে। সম্মানহানিরও আশঙ্কা আছে। কোনো না কোনো ক্ষতির মুখে পড়তে পারেন। তবে প্রেমে সময়টা কাটবে ভালো।





তুলা
ব্যবসায় ঋণ বাড়লেও লাভের মুখ দেখবেন। চাকরিতে সুনাম বাড়বে। শারীরিক অবস্থা অবশ্য অতটা ভালো নাও যেতে পারে। দাম্পত্য কলহে জড়ানোর আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক
ভালো কাজে বাধা আসতে পারে। ব্যবসায় শুভ কিছু ঘটবে না। পড়াশোনায় ভালো সুযোগ মেলার সম্ভাবনা রয়েছে। কোনো উপহার পেতে পারেন আজ। বাড়তি অর্থ খরচ হতে পারে।

ধনু
রাজনীতিবিদদের চাপ বাড়তে পারে। রাগ সামলে রাখুন। প্রেমের জন্য পরিবারে অশান্তি হতে পারে। চাকরিতে কাজের চাপ বাড়বে। শরীরের দিকে নজর দিন, অসুস্থ হতে পারেন।





মকর
গবেষণার জন্য দিনটি খুব ভালো। ব্যবসায়ীদের জন্যও ভালো খবর আসতে পারে। শত্রুর মোকাবেলা হবে আপন বুদ্ধিতেই। বাড়িতে অতিথি আসতে পারে।

কুম্ভ
শারীরিক কষ্ট বৃদ্ধি হতে পারে। অসৎ ও অপরিচিত লোকের দ্বারা ক্ষতির মুখে পড়তে পারেন। ব্যবসায় চাপ বাড়লেও লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। প্রেমে কলহ আসতে পারে।

মীন
প্রেমে বাড়বে বিরহ বেদনা। এরপরও পাবেন প্রিয়জনের ভালোবাসা। বন্ধু উদ্ধার করবে বিপদ থেকে। ব্যবসায় বিপদে পড়বেন শত্রুর কারণেও।