চুয়াডাঙ্গায় ৯৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদকব্যবসায়ী আটক

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯ | আপডেট: ৫:৪৫:অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯
ছবি: টিবিটি

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আকন্দবাড়ীয়া আবাসন এলাকা হতে র‍্যাবের মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

ঝিনাইদাহ র‍্যাব সুত্র জানায়, গতকাল রাতে চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় আকন্দবাড়ীয়া আবাসন মোড়ে অভিযান পরিচালনা করে ঝিনাইদাহ র‍্যাব-৬ এর একটি চৌকস টিম। এবং গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় চুয়াডাঙ্গা শহরের জোয়ার্দ্দার পাড়ার আফসার হোসেন জোয়ার্দ্দারের ছেলে বরকত হোসেন জোয়ার্দ্দার (৩০) ও তার সহযোগী ঝিনাইদাহ জেলার বাসুদেবপুর থানার সাদেক মন্ডলের ছেলে বাবু মন্ডল (৩০) কে তল্লাশি করে ৯৫ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইল সেট, ২ টি সীম কার্ড এবং মাদক বিক্রয় লব্ধ নগদ ১,০০০/- টাকা উদ্ধার করা হয়।

এবিষয়ে ঝিনাইদাহ র‍্যাব-৬ এর পরিচালক এএসপি মাসুদ আলম জানান বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।