ছেলের চুল কাটা নিয়ে শাকিব-অপুর এলাহীকাণ্ড!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯ | আপডেট: ১০:৫৩:অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান- অপু বিশ্বাস দম্পতির একমাত্র সন্তান ছেলে আব্রাম খান জয়। প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায়।

বাবা- মায়ের মত ছেলেও যে হয়েছে সুদর্শন। প্রথম দর্শন যেভাবে হয়েছে, সেখানেই মন কেড়েছে সবার। এরপর থেকে যখনই জয়ের কোন ছবি প্রকাশ্যে আসে। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

জয় এখন স্কুলের ছাত্র। নিয়ম করে স্কুলে যায়। বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে প্রি স্কুলে জয় নিয়মিত যাচ্ছে। আব্রাম এখন দিনে দিনে ফ্যাশন আইকনও হয়ে উঠছে। মা শখ করে ছেলের চুল বড় করেছিলেন। ছেলের চুলের ঝুঁটি দেখে তখন মা খুব আনন্দ পেয়েছেন। এবার স্কুল থেকে নির্দেশ, ছেলের চুল ছোট করতে হবে।

এ খবর গেল বাবার কানে। বাবা চুল কাটার লোককে বাসায় ডাকলেন। তিনি নিজে যার কাছ থেকে চুল কাটেন সাধারণত। ছেলেকে নিজের বাসায় এনে নিজেই বলে দিলেন এমনভাবে কাটতে।

শাকিব জানান, ‘একটা মুহূর্ত তো স্থির থাকতে চায় না খান সাহেব। তিন ঘন্টার বেশি সময় লেগেছে তার চুল কাটতে। একটু কাটে আবার রাজ্যের কথা বলে। তারপর আবার কাটতে হয়।’

জানা যায়, অপু এখন বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত। প্রায় দিনই এসব কাজের জন্য বাইরে যেতে হয়। আর এ সময় জয় দাদার বাড়িতে থাকে। দাদার বাড়ির সবাই পরিচিত হয়ে গেছে জয়ের। আর শাকিব খান যদি সময় পান তাহলে তো কথাই নেই। ঘুরে আসা হয় লং ড্রাইভে। বাবা-মায়ের দুজনার সমান আদরেই বেড়ে উঠছেন জয়।