ছেলের ঠিক করা পাত্রীকে বিয়ে করলেন ৬৫ বছরের বাবা!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮ | আপডেট: ১১:০৯:পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

এ ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের সমশটিপুর জেলার পাটনা এলাকায়। অবাক কাণ্ড! ছেলের জন্য ঠিক করা ২১ বছরের পাত্রীকে বিয়ে করলেন ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ বাবা। এ ঘটনায় ওই এলাকায় চাঞল্যের সৃষ্টি হয়েছে।

সত্যি বিরল ঘটনাটি হার মানাবে যেকোন সিনেমার গল্পকেও। ৬৫ বছরের বৃদ্ধ নিজের হবু পুত্রবধূকেই বিয়ে করে ফেললেন! এ ঘটনায় ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, ৬৫ বছরের বৃদ্ধ রোশনলাল নিজের ছেলের বিয়ের জন্য পাত্রী ঠিক করেছিলেন। সেই মেয়েটির নাম স্বপ্না। কিন্তু, পুত্রের প্রেমের সম্পর্ক ছিল অন্য আরেকটি একটি মেয়ের সঙ্গে। তাই ভালোবাসার টানে ঠিক বিয়ের দিন নিজের প্রেমিকার সঙ্গে পালিয়ে যায় সেই ছেলে।

কনে পক্ষের বাড়ি থেকে আত্মীয়স্বজন বিয়ের স্থানে উপস্থিত হয়ে জানা যায়, হবু বর ও তার প্রেমিকার কীর্তি। লগ্নভ্রষ্টা পুত্রবধূকে বাঁচাতে শেষমেশ ত্রাতা হয়ে ওঠেন শ্বশুর। তাই বৃদ্ধ রোশনলাল বিয়ে করে ফেলেন তার হবু পুত্রবধূকে।

এমন পরিস্থিতিতে রোশান লাল কনের মা-বাবাকে জিজ্ঞাসা করেন, এখন কি করা যেতে পারে। স্বপ্নার মা-বাবা তাদের সম্মান বাঁচাতে চান এবং বলেন বিয়ের অনুষ্ঠান কোনো ভাবেই বন্ধ করা যাবে না।

অবশেষে বরের বাবা রোশান লালকে বলেন, তাদের কন্যাকে যেন তিনিই বিয়ে করেন। রোশান প্রথমে রাজি না হলেও পরে ছেলের জন্য ঠিক করা ২১ বছরের স্বপ্নাকে বিয়ে করতে রাজি হন। ছেলে বদলে ওই পাত্রীকে নিজের বউ করে ঘরে তুলেন তিনি।