জিতলে ব্রাজিল-হারলেও ব্রাজিল-মরলেও ব্রাজিল: গায়ক নোবেল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২১ | আপডেট: ২:১৭:অপরাহ্ণ, জুলাই ১১, ২০২১

দীর্ঘ ২৮ বছরের অপেক্ষার পর শিরোপা জিতেছে আর্জেন্টিনা। ফুটবল যাদুকরের হাতে উঠল স্বপ্নের কোপা আমেরিকা শিরোপা। আজ সকালে অনুষ্ঠিত কোপার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে লিওনেল মেসির দল। জাতীয় দলের হয়ে এটিই মেসির সবচেয়ে বড় অর্জন।

এই জয়ে আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের উৎসব চলছে। শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছে সামাজিকযোগাযোগ মাধ্যমগুলোও। সাধারণ মানুষের পাশাপাশি তারকা শিল্পীরাও শুভেচ্ছা জানাচ্ছে প্রিয় দলটিকে।

চিরপ্রতিদ্বন্দ্বি ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হওয়ার আগে সমালোচিত গায়ক নোবেল ফেসবুকে ব্রাজিলের প্রেসিডেন্টের ‘আর্জেন্টিনাকে ৫-০ গোলে হারাবো’ মন্তব্যটি পোস্ট করে জানান দেন তিনি ব্রাজিল দলের সমর্থক।

ফাইনালে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে ব্রাজিলের হারে মন খারাপ হলেও স্ট্যাটাসে লিখলেন, জিতলে ব্রাজিল,হারলেও ব্রাজিল,মরলেও ব্রাজিল’

নোবেলের এই পোস্টে পাঁচ ঘন্টায় রিয়েকশন এসেছে ১ লাখ ১৭ হাজার। শেয়ার হয়েছে এক হাজারেরও বেশি। আর মন্তব্য এসেছে ২৮ হাজারেরও বেশি। তবে বেশিরভাগ মন্তব্যই নেগেটিভি। কেউ এসে মন্তব্য করেছে ‘তুই ব্রাজিল সমর্থন করিস বলেই দলটি আজ হারলো।’ একজন লিখেছেন, ‘ব্রাজিল নিজের মাঠে হারার জন্য আপনি দায়ি।’

স্ট্যাটাসে আসা ২৮ হাজার কমেন্টের মধ্যে এমন নেতিবাচক কমেন্টই বেশি। তবে কিছু পজেটিভ কমেন্টও পড়েছে।