জিম্বাবুয়ে সিরিজ জয় উৎসর্গ মায়ানকে, যা লিখলেন মুশফিক

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ৭:১৩:অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি খেলাধুলাঃ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে বড় টার্গেট সহজেই টপকে যায় বাংলাদেশ দল। গতকাল ৭ উইকেটের দাপুটে জয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

এই সিরিজে ব্যাটিংয়ে তিন ম্যাচেই দুর্দান্ত ছিলেন ইমরুল কায়েস। তিন ম্যাচে তার মোট রান ৩৪৯। প্রথম ম্যাচে ১৪৪, দ্বিতীয় ম্যাচে ৯০ ও তৃতীয় ম্যাচে ১১৫ রানে করেন কায়েস।

এই সিরিজ জয় উৎসর্গ করা হয়েছে মুশফিকুর রহিমের ছেলে শাহরোজ রহিম মায়ানকে। বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ থেকে খবরটি জানিয়েছেন মুশফিক।

সেখানে দেখা যাচ্ছে, ছেলে মায়ানের ছবি সম্বলিত একটি প্ল্যাকার্ড হাতে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন মুশফিক। সেই প্ল্যাকার্ডে থাকা মায়ানের ছবির পাশে ফাঁকা অংশে রয়েছে জাতীয় দলের সতীর্থদের স্বাক্ষর। এর নিচে লেখা রয়েছে- ‘মুশফিকুর রহিম, আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান। শাহরোজ রহিম মায়ানকে উৎসর্গ করছি আমাদের এই উদযাপন।’

ছবির ক্যাপশনে আপ্লুত মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। এমন অসাধারণ উপহারের জন্য আমার সব সতীর্থদের ধন্যবাদ। অসাধারণ এক সিরিজ জয়। ইমরুল-সৌম্যকে বিশেষভাবে অভিনন্দন। ইনশাল্লাহ আমরা টেস্টেও সিরিজ জিতব। জাজাকাল্লাহ খায়ের।’