জুমার নামাজের পরেই নিজেকে বদলে ফেলার অঙ্গীকার শাকিবের

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮ | আপডেট: ১:৫৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

রূপ বদল শুরু ‘শিকারী’ থেকে। সেই থেকে সময়ের ব্যবধানে আবিষ্কার হচ্ছেন ভিন্নবেশি শাকিব। নিজের লুকে চমক দেয়ার চেষ্টা সবসময়। যার জন্য ছবির সংখ্যা কমিয়ে শুরু হওয়া চরিত্রে ডুবে থাকতে চান শেষ না হওয়া পর্যন্ত।

গতকাল সন্ধ্যা রাজধানীর একটা পাঁচতারা হোটেলে ‘শাহেনশাহ’ ছবির মহরত কালে শাকিব খান নতুন চমকের ঘোষণা দিলেন। দৃঢ় কণ্ঠে নিজেকে বদলে ফেলার অঙ্গীকার করেছেন শাকিব।

অনুষ্ঠানে তিনি বলেন, “আজ একটি শুভ দিন। এই শুভ ক্ষণে আপনাদের সামনে আমার ব্যক্তিগত একটি ঘোষণা দিতে চাই। আপনারা যেমনটি ভাবছেন তা কিন্তু না। ব্যক্তিগত মানেই বিয়ের কথা ভাবছেন সেরকম না। এটা আমার নিজেকে নিয়ে বলব।”

শুক্রবার (৭ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পরেই নাকি নতুন এক পথ চলা শুরু হবে ঢাকাই ছবির এই কিং খানের। তিনি জানান, “বহুদিন ধরেই আমি একটি বিষয়ে পরিবর্তন চেয়েছিলাম, আমার ভক্তরা আমাকে নবাব, শিকারী, চালবাজ ও ভাইজান এলো রে তে যে পরিবর্তনটা দেখেছে তারা চাইছে তাদের হিরো আন্তর্জাতিক মানের একজন তারকার মত হোক।

আমার ভক্তরা আমাকে সব সময় নতুন রূপে দেখতে চায়। শুধু মাত্র বডি ফিটনেসের দিক দিয়ে নয় আমার অতীতের সকল প্রকার মন্দ বিষয়গুলো কেটে আমি এক আইকনিক শাকিব খানকে উপস্থাপন করতে চাই। এমন ভাবে নিজেকে প্রস্তুত করতে চাই যেন সবাই বলতে গর্ববোধ করেন যে শাকিব খান আমাদের হিরো।”

সম্প্রতি শাকিবের ‘ক্যাপটেন খান’ ও ‘নাকাব’ ছবিতে শারীরিক গঠন নিয়ে সমালোচিত হতে হয়েছে। আর তার জন্যই হয়ত শরীর নিয়ে বিশেষ মনোযোগ দিতে যাচ্ছেন এই সুপারস্টার। গতকাল মহরত অনুষ্ঠানে তার এই ঘোষণার পর থেকেই অনেকে এমনটা ধারণা করছেন।