জুম অ্যাপে শায়েস্তাগঞ্জ উপজেলায় সফল আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০ | আপডেট: ৮:৪৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি বজায় রাখার স্বার্থে জুম অ্যাপে জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় সেপ্টেম্বর মাসের সফল আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ সভাটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তারসহ আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ অংশ নিয়ে মতামত ব্যক্ত করেন।

সভায় এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। এ সরকারের বরাদ্দে শায়েস্তাগঞ্জের স্থানে স্থানে উন্নয়ন কাজ চলমান। পৌরসভার প্রধান সড়ক ওয়ানওয়ে হয়েছে। এখানে সড়কের উপরে যানবাহন দীর্ঘ সময় দাড় করিয়ে যানজট সৃষ্টি করা থেকে বিরত থাকতে হবে। সড়কের উপরে দোকান বসানো যাবে না। মাদক ও অপরাধীদের ব্যাপারে কোন প্রকারের ছাড় দেওয়া হবে না। এনিয়ে কঠোরভাবে দায়িত্ব পালনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, মোবাইলে জুম অ্যাপে মিটিং আধুনিক পদ্ধতি। বর্তমান সময়ে এ পদ্ধতিতে সভা করা অত্যন্ত নিরাপদ।
তিনি বলেন, সভায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করে নিজ নিজ মতামত ব্যক্ত করেন। সবার মতামতের ভিত্তিতে সঠিক সিদ্ধান্তক্রমে শায়েস্তাগঞ্জ উপজেলার উন্নয়ন কার্যক্রম এগিয়ে নেওয়া হবে।

ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান ও মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার বলেন, শায়েস্তাগঞ্জ এগিয়ে চলেছে। ইউনিয়ন ছিল, পর্যায়ক্রমে হয়েছে উপজেলা। উপজেলার ওলিপুরে শিল্পাঞ্চলে হাজার হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই।