ঝিনাইগাতীতে গৃহবধুর তিন সন্তান প্রসব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০১৯ | আপডেট: ৬:৫০:অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০১৯

শাহরিয়ার মিল্টন, শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে সোনিয়া আক্তার (২৩) নামে এক গৃহবধূ একসঙ্গে তিনটি মেয়ে সন্তান প্রসব করেছেন।

মঙ্গলবার (১ জানুয়ারী) রাতে ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের তিনানী মধ্যপাড়া গ্রামে ওই গৃহবধূর বাবার বাড়ীতে তিনি স্বাভাবিকভাবে (নরমাল ডেলিভারী) পর পর তিনটি মেয়ে সন্তান প্রসব করেন। সোনিয়া ঝিনাইগাতী উপজেলার কোনাগাঁও গ্রামের মো. আমজাদ হোসেন স্ত্রী। বুধবার (২ জানুয়ারী) ঘটনাটি জানাজানি হলে সকাল থেকেই উৎসুক জনতা নবজাতকদের দেখার জন্য ওই বাড়ীতে ভীড় জমাচ্ছেন। বর্তমানে মাসহ তিনটি সন্তানই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন নবজাতকদের বাবা আমজাদ হোসেন।

এদিকে, নবজাতক তিনটির নামও রেখেছেন তাদের নানা মো. সেকান্দর আলী। প্রথম মেয়েটির নাম আয়েশা সিদ্দিকা, দ্বিতীয় মেয়েটির নাম রাবেয়া বশরী, ও তৃতীয়টির নাম সোমাইয়া আক্তার।

তিন সন্তানের বাবা মো. আমজাদ হোসেন বলেন, আমার ঘরে তিনটি সন্তান ভুমিষ্ট হওয়ায় আমি ভীষণ খুশি হয়েছি। তবে আমি ডাক্তারী রিপোর্টে অর্থাৎ আল্ট্রাসনোগ্রাফি রিপোর্টে আগেই জেনেছিলাম আমার ঘরে তিনটি সন্তান আসছে।

মা সোনিয়া আক্তার সাংবাদিকদের বলেন, আল্লাহ আমাদের ঘরে একসঙ্গে তিনটি সন্তান দান করেছেন। আমি তাদের জন্য সবার কাছে দোয়া কামনা করছি। আল্লাহপাক যেন এদের বাঁচিয়ে রাখেন।