টিকিট নিয়ে তুলকালাম কাণ্ড!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮ | আপডেট: ২:২৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮

ক্রিকেটেই কেবল এমন দৃশ্য দেখা গেছে। কিছুদিন আগে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের আগে নীলফামারীতেও টিকিটের জন্য হাহাকার করেছেন সেখানকার স্থানীয়রা। কিন্তু ঢাকায় ফুটবলের টিকিটের জন্য হাহাকার! এমন অভাবনীয় দৃশ্যই দেখা গেল সাফ সুজুকি কাপে বাংলাদেশ-নেপাল ম্যাচের আগে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাফ চ্যাম্পিয়নশিপের জন্য প্রতি ম্যাচে গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০ টাকা। বসার জায়গা ভেদে টিকিটের মূল্য আরও বেশি। কিন্তু সন্ধ্যা ৭টায় শুরু হওয়া ম্যাচের আগেই দলে দলে মাঠে প্রবেশ করেছেন দর্শক। আর ২০ টাকা মূল্যের টিকিটের দাম তাতে বেড়েছে পাল্লা দিয়ে।

একপর্যায়ে ১০০ টাকা দিয়েও টিকিট পাননি অনেক ফুটবল প্রেমিক। টিকিটপ্রত্যাশীদের চাপ সামলাতে হিমশিম খেতে হলো আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

টিকিটের দাম যে বাড়বে তা অনুমান করা যাচ্ছিল প্রথম ম্যাচ থেকেই। ভুটানের বিপক্ষে ৫০-৭০ টাকা দিয়েও টিকিট কিনে মাঠে ঢুকেছেন অনেক দর্শক। প্রথম ম্যাচে ২-০ গোলে জয়ের পর পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও ছিল উপচে পড়া ভিড়।

এশিয়ান গেমসে কাতার, থাইল্যান্ডের মতো দলগুলোকে পেছনে ফেলে প্রথমবারের মতো নকআউট খেলার পর থেকেই লাল-সবুজের ফুটবলে কিছুটা প্রাণ ফিরে আসে। এরপর সাফ গেমসের প্রথম কয়েক ম্যাচের সাফল্য উত্তেজনাকে আরও বাড়িয়ে দিয়েছে।