ডাকাতি করতে এসে কফি খেয়ে গেল দুষ্কৃতীরা

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮ | আপডেট: ১০:২৪:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮
প্রতিকী ছবি

চার যুবকেরই পরনে কেতাদুরস্ত পোশাক। মিনিট পাঁচেক ধরে মেনু কার্ড দেখে অর্ডার দিয়েছিল ক্যাপুচিনো। গরম কফি পৌঁছেছিল টেবিলে। সেই কফি শেষ করেই বন্দুক বার করে ওই যুবকেরা।

ক্যাফেতে তখন লোকজনও কম ছিল।হঠাৎআগ্নেয়াস্ত্র দেখে হকচকিয়ে যান প্রত্যেকে।এক কর্মীর মাথায় বন্দুক ঠেকিয়ে নিয়ে যাওয়া হয় ক্যাশ বাক্সের দিকে। সেখান থেকে ২০ হাজার টাকা লুঠ করেই চম্পট দেয় ওই যুবকেরা।

সোমবার সকালে সল্টলেকের এডি ব্লকের এক কফি শপে এমনই ঘটনা ঘটেছে। ওই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর পুলিশ কমিশারেটের গোয়েন্দারা। কফি শপের সিসি ক্যামেরা খতিয়ে দেখে ওই চার যুবকের খোঁজ চলছে। স্থানীয়দের প্রশ্ন, যদি দিনের আলোয় ক্যাফেতে ঢুকে চার দুষ্কৃতী এভাবে ডাকাতি করে, তাহলে রাতে সল্টলেকের বাসিন্দারা কী ভাবে বসবাস করবেন?

ওই কাফেতে কর্মরত এক কর্মী পুলিশকে জানিয়েছেন, এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ শপে বসে কয়েক জন কফি খাচ্ছিলেন। সেই সময় ওই চার যুবক আসে। তারাও কফির অর্ডার দেয়। কফি খাওয়া শেষে তাদের এক জন কাফের এক কর্মীর মাথায় বন্দুক ঠেকায়। কর্মী এবং কাফেতে থাকা অন্যান্যরা ভয় পেয়ে যায়। তার পরেই ওই চারজন মিলে ক্যাশবাক্স থেকে ২০ হা়জার টাকা লুঠ করে চম্পট দেয়।

পুলিশ সূত্রে খবর, কাফের কর্মীরা দাবি করেছেন, ভয় পেয়ে টাকা কোথায় থাকে তা তাঁরা দেখিয়ে দিয়েছিলেন। ঠিক কী ঘটনা ঘটেছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই চার যুবকের সঙ্গে ক্যাফের কর্মীদের যোগ রয়েছে কিনা, তা-ও দেখা হচ্ছে। সিসি ক্যামেরা দেখে তাদের পরিচয় জানারও চেষ্টা করা হচ্ছে।