ডেমরায় নৃশংশ দোলা ও নুসরাত হত্যা গ্রেফতারকৃত খুনিদের ফাঁসির দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ৩:২২:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯
ছবি:টিবিটি

মোঃ হারুন অর রশিদ, ডেমরা প্রতিনিধি: ডেমরায় নৃশংশ দোলা ও নুসরাত হত্যার প্রতিবাদে গ্রেফতারকৃত ধর্ষক দুই খুনির ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। এ সময় বিভিন্ন সামাজিক সংগঠনসহ মানববন্ধনে অংশগ্রহন করেন এলাকাবাসী, শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় সাংবাদিকরা।

বৃহস্পতিবার বেলা ১১ টায় ডেমরার ষ্টাফ কোয়র্টার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় এলাকাবাসী ও কোমলমতি শিক্ষার্থীরা দুই শিশুর হত্যাকারী গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানীর ফাঁসির দাবীতে স্লোগান দেন।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, ঘটনাটি খুবই লজ্জাজনক ও মর্মান্তিক বলে তারা গভীরভাবে শোকাহত। তাই ক্ষিপ্ত এলাকাবাসী খুনিদের ফাঁসি দ্রুত কার্যকর করার দাবি জানায় প্রধানমন্ত্রীর কাছে। কারণ নরপিচাশ গোলাম মোস্তফা তার ঘরে নিয়ে খুনি আজিজুলসহ ওই দুটি নিষ্পাপ শিশুকে ধর্ষণের পরে হত্যা করেছে। আর তার ঘর থেকে বিবস্ত্র অবস্থায় দোলা ও নুসরাতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

উল্লেখ্য: সোমবার দুপুরে নিখোঁজ দোলা ও নুসরাতের মরদেহ ওইদিন রাতে ডেমরার শাহজালাল রোডস্থ এসি গলির আবুল হোসেনের বাড়ীর নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার বিকালে মামলা দায়েরের পর ওইদিন সন্ধায় খুনিদের গ্রেফতার করতে সক্ষম হয় ডেমরা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা খুনিরা হলো- ডেমরার কোনাপাড়া শাহজালাল রোডের আবুল হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মাদারীপুরের শিবচর থানার উতরাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে গোলাম মোস্তফা (২৮) ও একই এলাকার খাড়াকান্দি-দত্তপাড়া গ্রামের আক্কাস বাওয়ানীর ছেলে আজিজুল বাওয়ানী (২৮)। সে মোস্তফার ফুপাত ভাই ও বন্ধু। খুনি আজিজুল যাত্রাবাড়ীর মাতুয়াইলে থাকতো।