ড. কামাল বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে বেঈমানি করেছেন : নাসিম

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ড. কামাল হোসেনকে বঙ্গবন্ধু এমপি ও মন্ত্রী বানিয়েছিলেন। তিনি বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে বেঈমানি করেছেন। বাংলার জনগণ আগামী নির্বাচনের এর জবাব আপনাকে দেবে। তিনি খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন। বিএনপি-জামায়াতের সঙ্গে আঁতাত করেছেন।

আজ মঙ্গলবার ( ৩০ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার শক্তিপুরে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন ও ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে রবীন্দ্র কাছারি বাড়ি অডিটোরিয়ামে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনী সংলাপের জন্য ড. কামাল প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছেন। আমরা তা সানন্দে গ্রহণ করে তাদের আমন্ত্রন জানিয়েছি। তবে কথা একটাই, সংবিধানের বাইরে কোন কথা হবে না। সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন প্রধানমন্ত্রীর অধীনেই হবে। এর বাহিরে কিছুই হবে না।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন,বিএনপি-জামায়াত নতুন করে অপতৎপরতা শুরু করেছে। দেশে জ্বালাও-পোড়াও করার জন্য পায়তারা করছে। অতীতের মতই জনগণ তাদের প্রতিহত করবে। আমরা দেশকে উন্নয়ন অগ্রগতি ও শান্তি প্রতিষ্ঠিত করেছি। ওরা দেশকে সন্ত্রাসী ও দুর্নীতির আখড়া বানিয়েছিল। তাই তাদেরকে মানুষ আর কখনো ক্ষমতায় আনবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও বিপুল ভোটের মাঠে গোল দেবেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমানের সভাপতিত্বে স্থানীয় সাংসদ হাসিবুর রহমান স্বপন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রীর একান্ত সচিব (অতিরিক্ত সচিব) আঃ হান্নান, কমিউনিটি ক্লিনিক বেইচ হেল্থ কেয়ার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক আবুল হাসেম খান, রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, অতিরিক্ত জেলা প্রশাসক শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোস্তাক আহমেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাড.আব্দুল হামিদ লাভলু।