ক্যাসিনোর মালিক যুবলীগ নেতা খালেদ অস্ত্রসহ আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | আপডেট: ৮:৪৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

রাজধানীর ক্যাসিনোগুলোয় ঝটিকা অভিযান শুরু করেছে র‌্যাব। যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালিদ ভূইয়াকে আটক করেছে র‍্যাব। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব কর্মকর্তারা।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্প থেকে চাঁদা দাবির অভিযোগ ওঠার পর ছাত্রলীগের শীর্ষ দুই নেতা শোভন ও রাব্বানীর পদচ্যুতির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগের কিছু নেতার ব্যাপারে হুঁশিয়ারি উচ্চারণ করেন। এরপরই খালেদ মাহমুদকে আটকের ঘটনা ঘটলো।

আজ বিকালে একই সময়ে খালেদ মাহমুদ ভূঁইয়ার গুলশানের বাসা ও ফকিরাপুলে তার মালিকানাধীন একটি ক্যাসিনোতে অভিযান শুরু করে র‍্যাব।

মাহমুদ ভূঁইয়াকে অবৈধ অস্ত্রসহ তার গুলশানের বাড়ি থেকে আটক করা হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে। গ্রেফতার খালেদ মাহমুদ ভূইয়াকে র‌্যাব হেডকোয়ার্টারে নেয়া হয়েছে।

‘ফকিরাপুল ইয়াংম্যান্স ক্লাব’ নামের ওই ক্যাসিনো (জুয়ার আসর) থেকে অন্তত ১৪২ জনকে আটক করা হয়েছে। একই সাথে জব্দ করা হয়েছে বিপুল পরিমাণ টাকা ও জুয়া সামগ্রী।

মতিঝিলে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সারোয়ার আলম এর নেতৃত্বে অভিযান শুরু করে র‍্যাব-৩।

এদিকে রাজধানীর গুলশানে সন্ধ্যার কিছু আগে থেকে খালেদ মাহমুদের বাসা ঘিরে রাখে র‍্যাব। নিরাপত্তা সংস্থা বেশ কিছু সংখ্যক সদস্য আজ সন্ধ্যায় তার বাসার চারদিকে অবস্থান নেন। এরপর তাকে আটক করা হয়।