তাজুল ইসলামকে এলজিআরডি মন্ত্রী করায় লাকসাম-মনোহরগঞ্জে আনন্দের বন্যা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯ | আপডেট: ৯:৪১:অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০১৯
মোঃ তাজুল ইসলাম। ফাইল ছবি

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা-৯ আসনে পর পর তিনবারসহ চারবারের সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম মন্ত্রী হওয়ার খবরে নিজ নির্বাচনী এলাকার লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার সর্বত্র আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি মোঃ তাজুল ইসলাম বর্তমান সরকারের নবগঠিত মন্ত্রী সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের পূর্নাঙ্গ মন্ত্রী হওয়ার খবরে আওয়ামীলীগের নেতা কর্মীরা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উৎসবে মেতে উঠে।

এ সময় একজন আরেকজনকে মিষ্টি খাইয়ে আওয়ামীলীগ অফিসসহ লাকসাম বাজারের অলিতে গলিতে চলে মিষ্টি বিতরনের হিড়িক। প্রথমবারের মতো এ আসনে মন্ত্রী পাওয়ায় দলমত নির্বিশেষে সাধারন মানুষের মাঝে খুিশর অন্ত নেই।

মোঃ তাজুল ইসলাম ১৯৯৬ সালে প্রথম বারের মতো এ আসনে আওয়ামীলীগের সংসদ সদস্য হিসেবে বিজয়ী হন। এরপর তিনি ২০০৮, ২০১৪ ও সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী টানা ততৃীয়বারসহ চতুর্থবার এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেন।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের ও যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন জানান, মোঃ তাজুল ইসলাম এলজিআরডি মন্ত্রী হওয়ায় লাকসাম-মনোহরগঞ্জে বিভিন্ন মসজিদে বাদ আসর শোকরানা মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।