‘দায়িত্বশীল’ বাবা জেমস বন্ড (০০৭)!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮ | আপডেট: ১২:১৪:পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৮
সংগৃহীত ছবি

গত মাসে মেয়ের বাবা হয়েছেন জেমস বন্ডখ্যাত হলিউড অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। ছোট্ট মেয়েকে নিয়ে ২১ অক্টোবর, রোববার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জন এফ. কেনেডি বিমানবন্দরে দেখা যায় তাকে। আর তার সঙ্গে ছিলেন অস্কারজয়ী অভিনেত্রী স্ত্রী র‍্যাচেল ওয়াইজ।

বিমানবন্দরে হলিউড তারকা দম্পতি ড্যানিয়েল ও র‍্যাচেল দুজনকেই বেশ বিধ্বস্ত দেখাচ্ছিল। ০০৭ খ্যাত অভিনেতাকে দেখে বোঝাই যাচ্ছিল রাতে তার ঘুম হয়নি। কারণ ৫০ বছর বয়সী ড্যানিয়েল ও ৪৮ বছর বয়সী র‍্যাচেল দুজনের চোখের নিচেই ভেসে উঠেছিল নির্ঘুম রাতের ডার্ক সার্কেল। স্ত্রীর সঙ্গে মেয়েকে কোলে নিয়ে ড্যানিয়েলের বিমানবন্দরে অবস্থানের ছবিগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে। ছবিগুলো দেখে ‘দায়িত্বশীল’ বাবা হিসেবে অনেকেই তার উদ্দেশে প্রশংসাসূচক মন্তব্য করেন।

২০১১ সালে অভিনেত্রী র‍্যাচেলকে ভালোবেসে বিয়ে করেন ড্যানিয়েল। তাদের সংসার জীবনের বয়স এখন সাত বছর। মেয়ের জন্মের আগে ২১ এপ্রিল গণমাধ্যমে এক সাক্ষাৎকারে অনাগত সন্তান প্রসঙ্গে র‍্যাচেল বলেছিলেন, খুব শিগগির একজন ছোট্ট মানুষ আসবে আমাদের ঘরে। সত্যি, ছোট্ট অতিথিকে দেখার আর তর সইছে না আমার। ড্যানিয়েল ক্রেগের সাবেক স্ত্রী ফিয়োনা লোডনের ঘরে ২৬ বছর বয়সী কন্যা রয়েছে। তার নাম ইলা ক্রেগ। বর্তমান স্ত্রী র‍্যাচেল ওয়াইজের আগের সংসারেও একটি ছেলে সন্তান আছে।