দিলেন দুই গ্লাস পানি, বকশিশ পেলেন ৮ লাখ টাকা!

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮ | আপডেট: ৭:১৫:অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৮
ছবি : সংগৃহীত

এমন খবর শুনে আপনিও চাইবেন চাকরিটা রেস্তোরাঁতেই হোক! সামান্য সেবা দিয়েই যদি এক কাড়ি টাকা মেলে, তবে দীর্ঘ সেবার জন্য কত টাকা মিলতে পারে? এমন প্রশ্ন নিজেকে নিজেই করবেন। সম্প্রতি তেমনই এক স্মরণীয় ঘটনা ঘটেছে এক নারীকর্মীর জীবনে। ঘটেছে যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলাইনার একটি রেস্তোরাঁয়। গ্রিনভিলে শহরে সুপ ডগস রেস্টুরেন্টে কর্মী এলাইনা কাস্টারের জীবনে বিস্ময়কর দিনটি আসে।





এক ব্যক্তি পানির অর্ডার দেন। সুন্দরী এলাইনা পানি দেন তাঁকে। রেস্তোরাঁ থেকে বের হওয়ার আগে এলাইনার জন্য বকশিশ হিসেবে লোকটি রেখে যান ১০ হাজার মার্কিন ডলার। টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় আট লাখ ৩৯ হাজার ৫০০ (এক ডলার সমান ৮৩.৯৫ টাকা হিসেবে)।

জনপ্রিয় ইউটিউব ব্যক্তিত্ব মিস্টার বিস্ট। ছবি : সংগৃহীত

শুধু তাই নয়, লোকটি টেবিলের ওপর একটি নোটও রেখে যান। সেখানে লেখা ছিল, ‘সুস্বাদু পানির জন্য ধন্যবাদ।’





ইস্ট ক্যারোলাইনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কাস্টার ভেবেছিলেন, এটা কৌতুক। মার্কিন দৈনিক নিউজ অ্যান্ড অবজারভারকে কাস্টার বলেন, “এটা যে সত্যি হতে পারে, ভাবিইনি। আমি সেটা তুললাম এবং তা ছিল এত মোটা শত ডলারের বান্ডিল। একটু নেড়েচেড়ে দেখলাম এবং ব্রেটকে জিজ্ঞেস করলাম, ‘এটা কী?’ ভেবেছিলাম, কেউ হয়তো আমার সঙ্গে মজা করছে।”

যখন কাস্টার বকশিশটা নিলেন, কাছের টেবিল থেকে দুজন তাঁর প্রতিক্রিয়া দেখছিলেন। কারণ, যে লোকটি বকশিশ দিয়ে গেছেন, তিনি নামকরা ইউটিউব ব্যক্তিত্ব মিস্টার বিস্ট।





‘তাঁরা তাঁদের ইউটিউব চ্যানেল সম্পর্কে বললেন এবং সেবাদানকারীদের জন্য বিশেষ দিন উদযাপনের কথা জানালেন’, বলেন কাস্টার।

মিস্টার বিস্টের ইউটিউব চ্যানেলে ৮ দশমিক ৮ মিলিয়ন সাবস্ক্রাইবার আছে। যাহোক, তিনি রেস্তোরাঁটিতে তাঁর সহকর্মীদের সঙ্গে ফের দেখা করতে আসেন। কাস্টার বলেন, তিনি সবাইকে আলিঙ্গন করেছেন। সূত্রঃ ফক্স নিউজ