দিশেহারা রিয়াল মাদ্রিদ দলে ভেড়াচ্ছে ইব্রাহিমোভিচকে

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮ | আপডেট: ৮:৫০:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮
জ্লাতান ইব্রাহিমোভিচ। ফাইল ছবি

ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকেই ধুকছে স্পেনের সবচেয়ে সফল দলটি। নতুন মৌসুমে তারা ভেঙেছে ১১৬ বছর আগের করা টানা ৪৫০ মিনিটে গোল না করার রেকর্ড। টানা চার ম্যাচ ও ৪৮৩ মিনিট পর শনিবার রাতে লেভান্তের বিপক্ষে তারা গোল করলেও হারতে হয়েছে ওই ম্যাচ। আর এতেই পয়েন্ট টেবিলের সাতে নেমে এসেছে তারা।

টানা গোলখরা ভাঙলেও বেশ চিন্তাতেই আছে গ্যালাকটিকোরা। রোনালদোর অভাব পূরণে মারিয়ানোকে দলে ভেড়ালেও তা কোনো কাজে আসছে না। এখন শোনা যাচ্ছে গোলখরা কাটাতে তারা এলএ গ্যালাক্সি থেকে জ্বাতান ইব্রাহিমোভিচকে কিনবে।

কাদেরনা কোপের এক প্রতিবেদন থেকে জানাগেছে, রিয়াল চাইছে মারিয়ানোর একজন ব্যাকআপ রাখতে। এখানে তাদের বেশ কয়েকটি পছন্দ আছে। তবে তালিকায় সবার উপরে আছেন ইব্রাহিমোভিচ। তাকে জানুয়ারিতে দলে ভেড়ানোর জন্য জোর প্রস্তুতি নিচ্ছেন রিয়াল বস ফ্লোরেন্তিনো পেরেজ।

৩৭ বছর বয়সী ইব্রাহিমোভিচ এখন খেলছেন যুক্তরাষ্ট্রে মেজর লীগ সকারের। এই লীগের মৌসুম শেষ হয়ে যাওয়ায় এখন বসেই সময় কাটছে তার। তবে সম্প্রতিনি তিনি এসি মিলানে যোগদানের আভাস দিয়েছেন। তাকে পেতে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেডও। এখন তাদের সাথে যোগ হলো রিয়াল মাদ্রিদ।

তবে সমস্যা হচ্ছে এই তারকা একসময় বার্সাতেও খেলেছে। চিরশত্রুদের সাবেক খেলোয়াড়কে রিয়াল ভেড়াবে কিনা সেটাও চিন্তার বিষয়। তবে যেহেতু এখন হ্যাজার্ড, নেইমারদের পাওয়া যাচ্ছে না সেহেতু জানুয়ারিতে পেরেক ইব্রাকেও দলে ভেড়ালে খুব একটা অবাক হওয়ার কিছুই থাকবে না।