দুমকিতে পটুয়াখালী’র নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৮ | আপডেট: ৩:৫৬:অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৮

দুমকিতে পটুয়াখালীর নবাগত জেলা প্রশাসক মো.মতিউল ইসলাম চৌধুরী উপজেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেছেন। তিনি এসময় উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি ও বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সংবাদকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।সভায় উপজেলা নির্বাহী অফিসার রায়হান আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান সিকদার, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য সৈয়দ ফজলুল হক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, প্রেসক্লাব সভাপতি এম. আনোয়ার হোসেন, বনিক সমিতির সভাপতি আবুল কালাম আজাদসহ বিভিন্ন দফতরের প্রশাসনিক কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী বলেন, দুমকিতে অবস্থিত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও শেখ হাসিনা সেনানিবাসকে কেন্দ্র করে এ অঞ্চলে একটি ইকোনোমিক হাব গড়ে উঠবে।

এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন। মতবিনিময় সভায় জেলা প্রশাসকের কাছে উপজেলার বিভিন্ন সমস্য ও সম্ভাবনার কথা তুলে ধরেন বিভিন্ন দফরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। মো. নাঈম হোসেন, দুমকি ও পবিপ্রবি(পটুয়াখালী) প্রতিনিধি