দুলাভাই চালান মোটরসাইকেল,শ্যালক করে ছিনতাই

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮ | আপডেট: ৯:৪৫:পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮
ছবি : প্রতীকী

টিবিটি মেট্রোঃদুলাভাই মোটরসাইকেল চালান। পিছনে বসে থাকা শ্যালক করেন ছিনতাই। রিকশারোহী নারী যাত্রীর ভ্যানিটি ব্যাগ বা হাত ব্যাগ টান দিয়ে নিয়ে চলে যায়। এমনটাই জানিয়েছে আটক দু’ছিনতাইকারী- রফিকুল ইসলাম মুন্না (২৯) ও আলামিন (১৯) সম্পর্কে তারা দুলাভাই শ্যালক হয় বলে জানা গেছে।

সোমবার দুপুরে রাজধানীর খিলগাঁওয়ের খিদমাহ হাসপাতালের সামনে এমনইভাবে রিকশারোহী এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর হাত ব্যাগ টান দিতে গিয়ে পুলিশের সামনে পড়ে যান যুগল ছিনতাইকারী ভগ্নিপতি-শ্যালক। এসময় পালাতে গিয়ে পুলিশের গুলিতে আহত হন ভগ্নিপতি।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, দুই ছিনতাইকারী রিকশা আরোহী ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্রীকে ধারালো ছুরি দেখিয়ে তার কাছ থেকে হাত ব্যাগটি ছিনিয়ে নেয়। এসময় ওই ছাত্রী চিৎকার করলে ঘটনাস্থলের পাশে থাকা পুলিশ মোটরসাইকেলটিকে ধাওয়া করে তাদের আটক করেন।

আহত ছিনতাইকারী রফিকুল ইসলাম মুন্নাকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আর শ্যালক আলামিন এখন খিলগাঁও থানা হাজতে।

ওসি আরো বলেন, ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেলটি আটক করা হয়েছে। ছাত্রীকে ব্যাগটি ফিরিয়ে দেয়া হয়েছে।

এ ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়েছে। গ্রেফতার মুন্নার বিরুদ্ধে খিলগাঁও থানায় ৭টি মামলা রয়েছে। তাদের বাসা সবুজবাগ বাগবাগ এলাকায়। দুলাভাই ও শ্যালক এক সঙ্গে গত দুই বছর ধরে মোটরসাইকেলে ছিনতাই করার অভিযোগ রয়েছে।