দেবহাটার খাল থেকে যুবতীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯ | আপডেট: ৪:৫৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯
প্রতিকী ছবি

আর.কে.বাপ্পা, দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার কুলিয়া এলাকার একটি খাল থেকে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবতীর নাম ডলি পারভিন (২২)। সে দেবহাটা উপজেলার কুলিয়া নিকিরিপাড়া গ্রামের আমির আলী গাজীর মেয়ে।

বৃহষ্পতিবার সকালে স্থানীয় জেলেদের মাছ ধরা জালে ঐ যুবতীর লাশ আটকে গেলে পুলিশে সংবাদ দিলে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নিহত ডলি শারীরিকভাবে মৃগী রোগী। ছিল। সে মানষিকভাবেও কিছুটা ভারসাম্যহীন ছিল। তার মা দিনমজুরীর কাজের জন্য বাইরে ছিল এবং পিতা অন্যত্র বিয়ে করে বসবাস করে।

ডলিরা ৩ বোন ও ২ ভাই। তার অন্য ২ বোনের বিয়ে হয়ে গেলেও ডলির শারিরীক সমস্যার কারনে বিয়ে হয়নি। বৃহষ্পতিবার সকাল থেকে তাকে কোথাও খুজে পাওয়া না গেলে খোজাখুজির এক পর্যায়ে সকাল ১০ টার দিকে কুলিয়া ঢেপখালী খালে জেলেদের মাছ ধরা জালে ডলির লাশ আটকে থাকতে দেখে জেলেরা স্থানীয় কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যার আলহাজ্জ আসাদুল হককে জানালে চেয়ারম্যান বিষয়টি দেবহাটা থানার ওসিকে অবহিত করেন।

সংবাদ পেয়ে ডলি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। ওসি বিপ্লব কুমার সাহা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ওসি জানান।