অবশেষে হুমায়ূন আহমেদের গল্প থেকে নির্মিত ‘দেবী’ দেখলেন তার সন্তানরা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ১২:২৬:পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮

দেশের ৩৫টি প্রেক্ষাগৃহে সগৌরবে চলছে জয়া আহসানের প্রযোজনায় অনব বিশ্বাসের ‘দেবী’। ছবিটি এখনও সিনেপ্লেক্সগুলো হাউসফুল যাচ্ছে। কিন্তু যার গল্প থেকে এই ছবি, সেই বিখ্যাত কথাশিল্পী হুমায়ূন আহমেদের পরিবারের সদস্যরা কি দেখেছেন মুভিটি?

উত্তর পাওয়া গেল ছবিটির প্রযোজক এবং ‘রানু’ চরিত্রে দুর্দান্ত অভিনয় করা জয়া আহসানের ফেসবুক পোস্ট থেকে।

প্রেক্ষাগৃহের বাইরে দাঁড়িয়ে শীলা আহমেদ ও নুহাশ হুমায়ূনের সঙ্গে পৃথক দুটি ছবি ফেসবুকে প্রকাশ করে তার ক্যাপশনে জয়া লিখেছেন, আমার অভিনয় জীবনের শুরু থেকেই যখন কেউ আমার কাছে জানতে চেয়েছে, প্রিয় অভিনেত্রী কে? আমি বরাবরই শিলা আহমেদ-এর নামটি নিয়েছি। আমি নিশ্চিত, আমার মত আরো অনেকেই শিলা আহমেদের অভিনয়ের ভক্ত। সেই শিলা আমার প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘দেবী’ দেখতে এসে আমাদের অনেক বেশি সম্মানিত করেছে। আমি কৃতজ্ঞ। আমরা কৃতজ্ঞ। নুহাশ হুমায়ূনের কথাও আলাদাভাবে উল্লেখ করতে চাই। ‘দেবী’ চলচ্চিত্রের শুরু থেকে এখন পর্যন্ত নুহাশকে পাশে পেয়েছি সবসময়। ধন্যবাদ নুহাশ হুমায়ূন।”

এছাড়া শাওন এবং নিষাদ ও নিনিতের সঙ্গে তোলা দুটি ছবিতে জয়া লেখেন, ‘নিষাদ দিয়েছে ১০ এ ১০। কিন্তু নিনিত ২ নম্বর কেটে রেখেছে। ‘দেবী’ দেখে ভয় পেয়েছে যে! বেচারা নাকি সারা রাত ঘুমুতে পারবে না। অনেক ধন্যবাদ, কৃতজ্ঞতা আপনাদের দুজনের জন্য। সেই সাথে মেহের আফরোজ শাওন, আপনাকেও; আমাদের ‘দেবী’ চলচ্চিত্রের পাশে থাকবার জন্য ‘সি তে সিনেমা’র পক্ষ থেকে অশেষ কৃতজ্ঞতা।’

চার সন্তানের ‘দেবী’ দর্শনের সূত্র ধরে হুমায়ূন আহমেদ সম্পর্কে জয়া আহসান লেখেন, ‘আমরা যারা হুমায়ূন আহমেদ স্যারকে শ্রদ্ধা করি, ভালোবাসি, স্মরণ করি, তারা স্যারের পরিবারকেও ভীষণভাবে ভালোবাসি। নোভা, শীলা, বিপাশা, নুহাশ, নিষাদ, নিনিত- আমরা সবাই তোমাদের অনেক ভালোবাসি। তোমাদের জন্য দোয়া। স্যারের জন্য দোয়া। স্যার বেঁচে থাকবেন তার কাজের মাঝে, তোমাদের মাঝে।’

জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ‘দেবী’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ।