‘দেবী’ দেখে মুগ্ধ শাবনূর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮ | আপডেট: ৪:১৬:অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮
ছবিঃ সংগৃহিত

রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে গতকাল সোমবার রাতে দেশের বিভিন্ন অঙ্গনের শিল্পী ও গণমাধ্যমকর্মীদের নিয়ে ‘দেবী’র গেট টুগেদার শোর আয়োজন করা হয়।

‘দেবী’ রীতিমতো হইচই ফেলে দিয়েছে সিনেমা পাড়ায়। দুই বাংলায় সমান জনপ্রিয় নায়িকা জয়া আহসানের প্রথম প্রযোজনা এটি। শুরু থেকেই বেশ আলোচিত হচ্ছিল সিনেমাটি। মুক্তি পাওয়ার এর প্রশংসা করেছেন দর্শকরা। শিল্পীরাও ছবি দেখে মুগ্ধ। মন ছুঁয়েছে তাঁদের। এমনটিই জানালেন ঢালিউলের দর্শকপ্রিয় নায়িকা শাবনূর ও নাটকের নন্দিত অভিনেত্রী অপি করিম।

সেখানে চিত্রনায়িকা শাবনূরও এসেছিলেন। তাঁকে হলে পেয়ে খুশির আমেজে ছিলেন ‘দেবী’র দুই অভিনেত্রী জয়া আহসান ও শবনম ফারিয়া। ‘দেবী’ দেখে এর প্রশংসা করেন শাবনূর। বলেন, ‘সবার অভিনয় দারুণ হয়েছে!’

ছবিটি থেকে মুগ্ধ অপি করিম প্রশংসায় ভাসিয়েছেন ছবির কলাকুশলীদের। তিনি বলেন, ছবির সবকিছুই প্রশংসার দাবিদার। অনম বিশ্বাস তাঁর ‘দেবী’ নিজস্ব সুর, তাল, লয়ে গড়েছেন। আমি সেই দেবীতে ভেসে যেতে পেরেছি অবলীলায়। সুন্দর। সাধুবাদ জানাই।

সময়ের আলোচিত নায়ক আরিফিন শুভও ছবিটির প্রশংসা করেছেন বললেন, আমি তো এখনো ঘোরের মধ্যে আছি। গত শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে ‘দেবী’। ছবিতে মিসির আলী চরিত্রে চঞ্চল চৌধুরী এবং রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এ ছাড়া এতে অভিনয় করেছেন শবনম ফারিয়া, অনিমেষ আইচ, ইরেশ যাকের প্রমুখ।