দেলদুয়ার-নাগরপুর হবে সারাদেশে উন্নয়নের রোল মডেল আহসানুল ইসলাম টিটু (এম.পি)

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ১২:২৫:অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০১৯
ছবি:টিবিটি

খালিদ হোসেন ছিদ্দিকী, দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি : প্রতিটি গ্রাম হবে শহর প্রধান মন্ত্রীর এই প্রতিশ্রুতি বাস্তবায়ন করে দেলদুয়ার-নাগরপুরকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারাদেশে তুলে ধরতে চাই। সেই সাথে দেলদুয়ার-নাগরপুর থেকে দুর্নীতি দূর করে প্রতিটি কাজের শতভাগ স্বচ্ছতা ফিরিয়ে আনবো।

মান সম্মত শিক্ষা, সরকারি হাসপাতালে চিকিৎসা সেবা নিশ্চিত করা সহ প্রতিটি গ্রামকে শহরের মত সেবা দিতে যা যা করা প্রয়োজন সব করা হবে। ৯ জানুয়ারী দেলদুয়ার উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা, শিক্ষক ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেলদুয়ার উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাদিরা আখতার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সুফল চন্দ্র গোলদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা পারভীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক,

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ এ. কে সাইদুল হক ভূইয়া, দেলদুয়ার সদর ইউপি চেয়ারম্যান আবু তাহের বাবলু, আটিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জি: সিরাজুল ইসলাম মল্লিক, ডুবাইল ইউপি চেয়ারম্যান ইলিয়াস মিয়া,পাথরাইল ইউপি চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন, দেউলী ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম সাচ্চু, এলাসিন ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,

লাউহাটী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খান ফিরোজ, দেলদুয়ার প্রেস ক্লাবের সভাপতি আমিনুর রহমান খান ও মাদারকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম মিয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন। এর আগে এলাসিন ও আটিয়া ইউনিয়নে পৃথক সভায় তিনি বিভিন্ন শ্রেণি পেশা মানুষের সাথে মতবিনিময় করেন।