ধর্মপাশায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯ | আপডেট: ৭:২৮:অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯
ছবি:টিবিটি

ইমাম হোসেন- ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের দিগজান সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বুধবার দুপুরে মরহুম আহমদ আলী চৌধুরী মেমোরিয়া এডুকেশন ট্রাস্টের উদ্যোগে ডা.আহমদ শফিক চৌধুরী প্রথম মেধা বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ১০জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো.শফিউল মজনু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিজয় সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. আহমদ শফিক চৌধুরী, সহকারী শিক্ষক আফতার উদ্দিন আহমদ, সাংবাদিক সালেহ আহমদ, জুবায়ের পাশা হিমু মোঃ ইমাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ১০জন শিক্ষার্থীর প্রত্যেককে ক্রেস্ট, সনদ, শিক্ষা উপকরণ ও প্রাইজ- পুরস্কার দেওয়া হয়। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছয়জন অতিথি, মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির ৫জন সদস্য এবং দুজন ইউপি সদস্যকে একটি করে ক্রেস্ট দেওয়া হয়। গত বছরের ৭ডিসেম্বর ওই ইউনিয়নের ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ে–যা ৫৯জন পরীক্ষার্থী এই মেধা বৃত্তি পরীক্ষায় অংশ নেয়।