ধর্মমন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি, তবে এখনও বেশ দুর্বল

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৮ | আপডেট: ১১:৩১:অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৮
ছবিঃ সংগৃহিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ময়মনসিংহ আওয়ামী লীগসহ সকল স্তরের মানুষের মুরুব্বি ও অভিভাবক
সিঙ্গাপুরে চিকিৎসাধীন ধর্মমন্ত্রী মতিউর রহমানের (৭৬) শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে তার শরীর এখনও বেশ দুর্বল। মঙ্গলবার মন্ত্রীর এনজিওগ্রাম শেষে পরবর্তী চিকিৎসা কার্যক্রম শুরু হবে।

ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা ও মন্ত্রীর একান্ত সচিব আনোয়ার হোসেন এ খবর জানিয়েছেন।

তিনি বলেন, সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন মন্ত্রী এখন আগের চেয়ে ভালো আছেন। তিনি নিয়মিত খাওয়া দাওয়া করছেন, স্বাভাবিক কথাবার্তা বলছেন। তবে শরীরটা একটু দুর্বল। পরিবারের সদস্যরা ছাড়াও অসুস্থ্য মন্ত্রীর পাশে তার ব্যক্তিগত চিকিৎসকও রয়েছেন’।

গত ১৭ অক্টোবর সড়ক পথে ঢাকা থেকে নিজের নির্বাচনী এলাকা ময়মনসিংহে গিয়ে অসুস্থ হয়ে পড়েন ধর্মমন্ত্রী। তীব্র জ্বরের সঙ্গে কয়েকবার বমি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই দিনই তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর ধরা পড়ে মন্ত্রীর ‘মাইল্ড হার্ট অ্যাটাক’ হয়েছে। পরের দিন ১৮ অক্টোবর বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য ধর্মমন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।