নন্দীগ্রামে উপজেলা চেয়ারম্যানসহ ৬২ জনের বিরুদ্ধে মামলা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮ | আপডেট: ২:৪০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৮

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ও বাসস্ট্যান্ড এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় উপজেলা চেয়ারম্যান ও জামায়াতের আমীর নূরুল ইসলাম মণ্ডলসহ ৬০ জন নেতাকর্মীকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নন্দীগ্রাম থানা পুলিশের এসআই চান মিয়া বাদী হয়ে সোমবার রাতে বিস্ফোরক দ্রব্য আইনে মামলাটি দায়ের করেন।

মামলায় উপজেলা চেয়ারম্যান ও জামায়াতের আমীর নূরুল ইসলাম মণ্ডল, থানা যুবদলের সভাপতি আলেক জেন্ডারসহ ৩২ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা আরও ৩০ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, গত রোববার রাত ১০টার দিকে দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে এসে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় লক্ষ্য করে ও বাসস্ট্যান্ড এলাকায় ককটেল নিক্ষেপ করলে বিকট শব্দে তা বিস্ফোরিত হয়। পরে আওয়ামী লীগের অফিসের সামনে থেকে ৫টি ও বাসস্ট্যান্ড এলাকায় ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে।

নন্দীগ্রাম থানা পুলিশের ওসি নাসির উদ্দিন জানান, ককটেল বিস্ফোরণের ঘটনায় থানায় বিএনপি-জামায়াতের ৩২ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫-৩০ আসামি করে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে।

নন্দীগ্রাম থানা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী বলেন, আমাদের দলের কেউ এমন ঘটনা ঘটাতে পারে না। আমরা শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাসী। রাজনৈতিকভাবে হয়রানি করতেই এ মামলা দায়ের করা হয়েছে।