নবগঠিত মন্ত্রীসভাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯ | আপডেট: ৫:৩৮:অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯

মিরন আহমেদ: একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীরা দায়িত্ব গ্রহণের পর থেকে এখনও অব্যাহত রয়েছে রাজনৈতিক দলের নেতাকর্মী, গণমাধ্যমের কর্মকর্তা ও সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন ব্যক্তিদের শুভেচ্ছা জ্ঞাপন। প্রতিদিনই চলছে ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনীময়। এরই অংশ হিসেবে সচিবালয়ের বিভিন্ন মন্ত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।

রোববার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এর সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য স্বাক্ষাত করেন তিনি।

এ সময় আনন্দ টিভির ব্যবস্থাপক (প্রশাসন) মোঃ সাইফুল ইসলাম ও বিপণন বিভাগের ব্যবস্থাপক এসবি বুলবুলসহ অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্বাক্ষাতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের প্রশংসা করেন হাসান তৌফিক আব্বাস।

উল্লেখ্য, “হৃদয়ের কথা বলে” এই শ্লোগানে ২০১৮ সালের ১১ মার্চ শুভ উদ্ভোধনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আনন্দ টিভি। এরই মধ্যে ভিন্নধর্মী অনুষ্ঠানের মাধ্যেমে দর্শক প্রিয়তায় স্থান পেয়েছে আনন্দ টিভি।

এছাড়াও সারা বাংলার সংবাদে আবহমান বাংলার মাটি ও মানুষের কথা তুলে ধরায় দর্শক প্রিয়তা ও প্রশংসা অর্জন করেছে দেশের অন্যতম এই স্যাটেলাইট টেলিভিশন। একঝাক সৃজনশীল কলাকুশলী এবং দেশজুরে একঝাক উদ্যামী সাংবাদিকদের নিয়ে এগিয়ে চলেছে আনন্দ টিভি।

প্রতি ঘন্টার সংবাদ বুলেটিনের পাশাপাশি আনন্দ সারাবাংলার সংবাদ ও আনন্দ প্রাইম নিউজে সাহসী ভুমিকা রাখায় দেশ-বিদেশে সুনাম অর্জন করেছে আনন্দ টেলিভিশন। এর রয়েছে নিজস্ব ভবন, স্টুডিওসহ অত্যাধুনিক সরঞ্জাম।

তাই নিত্য নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করে আনন্দ টিভি এগিয়ে যাবে আবহমান বাংলার মাটি ও মানুষের হৃদয় জুরে এমনটাই প্রত্যাশা আনন্দ টিভির দর্শকদের।