নভেম্বরে আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স পাচ্ছেন সুজানা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮ | আপডেট: ২:৫৪:অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৮
সংগৃহীত

নভেম্বরের প্রথম সপ্তাহে আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স পাচ্ছেন সুজানা। এ কারণে মূলত তার এবারের দুবাই যাত্রা। সেখানে তিনি লাইসেন্সের উপর একটি কোর্স সম্পন্ন করেন। এ জন্য তাকে ৪০টির মতো ক্লাস করতে হয়েছে।

মডেল-অভিনেত্রী সুজানা জাফর বছরের বেশিভাগই সময়ই বিদেশে কাটান। বর্তমানে তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আছেন। অবশ্য, সুজানা বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক। তাই মধ্যপ্রাচ্যের দেশটিতে থেকে বিভিন্ন দেশের ভিসা আবেদনসহ যেকোনো ধরনের কাজ করতে পারছেন সুজানা।





এবার আরেকটি সু-সংবাদ দিলেন এ লাস্যময়ী অভিনেত্রী। অবশ্য লাইসেন্স তিনি আরও আগেই পেতেন। কিন্তু বাংলাদেশ-দুবাই আসা যাওয়ার কারণে তাকে বেশ কিছু ক্লাস মিস করতে হয়েছে। যে কারণে লাইসেন্স পেতে একটু দেরি হয়েছে বলে জানান সুজানা।

ড্রাইভিং লাইসেন্স পাওয়ার পরই দেশে ফিরবেন সুজানা। আর দেশে ফিরেই একটি বিগ বাজেটের মিউজিক ভিডিওতে কাজ করবেন তিনি। তবে এ সম্পর্কে এখনই বিস্তারিত কিছু বলছেন না তিনি। বলছেন, দেশে ফিরেই ভিডিওটি নিয়ে মুখ খুলবেন তিনি।





এ প্রসঙ্গে সুজানা বলেন, ‘দুবাই, ইতালি, কানাডাসহ বিশ্বের বিভিন্ন দেশে আমার আত্মীয়-স্বজন এবং পরিবারের সদস্যরা থাকেন। এ জন্য ড্রাইভিং শেখাটা আমার জন্য জরুরি হয়ে পড়ে।

কিন্তু লাইসেন্স ছাড়া তো বিদেশে ড্রাইভিং করা সম্ভব না। আলহামদুলিল্লাহ, লাইসেন্স হয়ে যাওয়াই আর এ সমস্যাটাই পড়তে হবে না। এখন থেকে ইচ্ছেমত যেকোনো দেশে ড্রাইভিং করতে পারবো।’