নরসিংদী কাঁপালেন হিরো আলম

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮ | আপডেট: ১০:২০:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮
ছবিঃ সংগৃহিত

এবার নরসিংদী কাঁপালেন হিরো আলম। গতকাল সেখানকার মনোহরদীর বগাদীতে অবস্থিত পার্ক বৈশাখী বেলা লিমিটেডের বর্ষপূর্তি উপলক্ষ্যে সংঘটিত হওয়া আয়োজনে নাচিয়ে দর্শক মাতালেন তিনি। তাছাড়া আরো উপস্থিত ছিলেন বিনোদন জগতের অনেক নায়ক-নায়িকা।

অল্প সময়ে খ্যাতি অর্জন করা ইউটিউব বয় হিরো আলম। বর্তমানে তিনি অভিনয় ও লাইভ অনুষ্ঠানে উপস্থিত থেকে মাত করছেন দর্শকদের। তারই ধারাবাহিকতায় এবারো নরসিংদী গেলেন তিনি।

এদিকে, পার্কটির নৈসর্গিক সৌন্দর্যের পাশাপাশি চলচিত্র জগতের নায়ক, নায়িকাদের উপস্থিতি বিনোদনের অন্য মাত্রা যোগ করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। তাছাড়া পূজার উৎসব উপলক্ষ্যে দর্শকদের আকৃষ্ট করতে এমন উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন পার্ক প্রশাসন।

এদিকে, বৃহস্পতিবারের কনসার্টে আরো উপস্থিত ছিলেন নায়িকা রেসি, নায়ক অভি, নায়িকা রত্না, চলচ্চিত্র কমেডিয়ান চিকন আলীসহ আরো অনেকে।

আর পার্কটির স্বপদ্বষ্টা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক হাবিবুর রহমান রঙ্গু জানান, এখন থেকে আমরা শহরে সংস্কৃতির সঙ্গে গ্রামীণ সংস্কৃতির মেলবন্ধন তৈরী করতে বিভিন্ন উৎসবের সময় এমন উদ্যোগ নেবো। যেহেতু এটা ছিল আমাদের ১ম বর্ষ পূর্তি অনুষ্ঠান এবং সঙ্গে ছিল পূজার ছুটি, তাই এবারের আয়োজনটা একটু ভিন্ন করতে চেয়েছি মাত্র।