নারায়ণগঞ্জে জঙ্গিরা সবচেয়ে বেশি থাবা দেয়ার চেষ্টা করছেঃ শামীম ওসমান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮ | আপডেট: ১১:৪৫:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৮
শামীম ওসমান। ফাইল ছবি

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জনগণকেও সচেতন হতে হবে। আপনারা যদি তথ্য না দেন তাহলে দুই তিন হাজার পুলিশের পক্ষে সকলকে নিরাপত্তা দেয়া সম্ভব না। নারায়ণগঞ্জে জঙ্গিরা সবচেয়ে বেশি থাবা দেয়ার চেষ্টা করছে।

শুক্রবার বিকেলে ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের বিপরীত পাশে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম নগর ট্রাক মালিক ও চালক সমিতি এবং এক্স ক্যাডেট এসোসিয়েশনের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, শকুনেরা আকাশে উড়ছে। যারা আকাশে থেকে মাটিতে ছোবল দেয়ার চেষ্টা করছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই, সঠিক সময়ের গর্জে উঠা নারায়ণগঞ্জ, আন্দোলনের সূতিকাগার এই নারায়ণগঞ্জ। আমরা প্রস্তুত আছি।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদেরের সভাপতিত্বে এতে বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের সহযোগী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, এক্স ক্যাডেট এসোসিয়েশনের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী ভূইয়াসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।