নুসরাত-ফারিয়া হত্যার মূল আসামিসহ দুজনকে গ্রেফতার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯ | আপডেট: ১২:১৯:অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৯
সংগৃহীত

রাজধানীর ডেমরায় দুই শিশুকে হত্যার ঘটনায় মূল আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে আসামিদের ডেমরা ও যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মূল আসামি গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়ারী বিভাগের ডিসি ফরিদ উদ্দিন জানান, আসামিদের কাছ থেকে প্রাপ্ত তথ্য মতে জেনেছি ধর্ষণের উদ্দেশ্যে শিশুদের লিপস্টিক দিয়ে সাজানোর কথা বলে ঘরে নিয়ে যায় আসামিরা।

তারা রুমের মধ্যে ইয়াবা সেবন করে এবং ধর্ষণের পরিবেশ তৈরি করে। শিশুদের চিৎকার যাতে বাইর থেকে শোনা না যায় সেজন্য জোরে গান ছেড় দেয় তারা। পরে ধর্ষণের চেষ্টা করলে শিশুরা চিৎকার শুরু করে। একপর্যায় আসামিরা শিশুদের গলা টিপে হত্যা করে।

ডিসি আরো জানান, মোস্তফার স্ত্রী বাহির থেকে বাসায় ফেরার পর শিশুদের জুতা দেখে সন্দেহ করেন। আর স্বামী মোস্তফাকে অস্বাভাবিক দেখে স্ত্রী প্রতিবেশিদের সাথে আলাপ করে বিষয়টি পুলিশকে জানায়। আসামিদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রয়েছে।

পুলিশ জানায়, আসামিদের আজই আদালতে পাঠানো হবে। তারা সেখানে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন। আইন অনুযায়ী ঘটনা প্রমাণে আরো যা যা লাগে আমরা সেটা করবো। এছাড়া এ ঘটনায় মোস্তফার স্ত্রী আঁখি খানম ও তার ছেলে জিহাদকে আটক করা হয়।

সোমবার রাতে ডেমরার শাহজালাল রোডের এসি গলির আবুল হোসেনের বাড়ির নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হল- ডেমরার শাহজালাল রোডের এসি গলির মৃত কালাম মিয়ার বাড়ির ভাড়াটিয়া পটুয়াখালীর দশমিনা থানার আলীপুরা গ্রামের মো. ফরিদুল ইসলামের মেয়ে ফারিয়া আক্তার দোলা(৫) ও ওই এলাকার রশিদের বাড়ির ভাড়াটিয়া ঝালকাঠি থানার বাউকান্দি গ্রামের পলাশের মেয়ে নুসরাত জাহান (সাড়ে ৪)।