নড়াইল সদর হাসপাতালে আইসিইউ স্থাপনের জন্য চেম্বার অব কমার্সের হাইফ্লো ন্যাজাল ক্যানোলা ও অক্সিজেন কনসেনট্রেটর প্রদান

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১ | আপডেট: ৫:৫৫:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

নড়াইল সদর হাসপাতালে আইসিইউ স্থাপনের জন্য ২টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ২টি অক্সিজেন কনসেনট্রেটর ও ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। নড়াইল চেম্বার অব কমার্সের উদ্যোগে এবং এফবিসিসিআই এর সহযোগিতায় বুধবার (২৮জুলাই) সকালে সদর হাসপাতালের সভাকক্ষে করোনা চিকিৎসায় এসকল মালামাল হস্তান্তর করেন নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ হাসানুজ্জামান।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আসাদ-উজ-জামান মন্সী,সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতার, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর সিকদার, গোলাম মোর্ত্তজা স্বপন,বিশেষজ্ঞ চিকিৎসক ডা.শাহিনুজ্জামান,সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.মুশিউর রহমান বাবু, জেলা যুবলীগের আহবায়ক হাজী ওয়াহিদুজ্জামান,জেলা রেড ক্রিসেন্ট’র সাধারন সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন প্রমুখ।

নড়াইল জেলা চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ হাসানুজ্জামান বলেন, এর আগেও নড়াইলে এফবিসিসিআই এর সহযোগিতায় বিভিন্ন ধরনের স্বাস্থ সুরক্ষা সামগ্রী সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে ।