পঞ্চগড়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯ | আপডেট: ৯:৪২:অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

মোঃ এনামুল হক,পঞ্চগড় জেলা প্রতিনিধি : পঞ্চগড়ে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছে। শনিবার সন্ধায় এই দূর্ঘটনাগুলো ঘটে। জানা যায়, পঞ্চগড়-ঢাকা মহাসড়কে বোদা উপজেলার ধনিপাড়া জেমজুট এলাকায় ইটবোঝাই ট্রাক্টর উল্টে নিহত হয়েছেন সদর উপজেলার মিঠাপুকুর এলাকার ট্রাক্টরের চালক মনসুর আলম ওরফে সনিবুল্লা (৩৫) ও ট্রাক্টরের সাহায্যকারী বোদা উপজেলার ভীমপকুরী এলাকার ছত্রিশ চন্দ্র বর্মন (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকবোঝাই ট্রাক্টরটি বোদা থেকে পঞ্চগড়ের দিকে আসছিল। বোদা উপজেলার ধনিপাড়া জেমজুট এলাকায় হঠাৎ চাকা খুলে গেলে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টরটি মহাসড়কের পাশে পানি থাকা পুকুরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক মনসুর আলম ওরফে সনিবুল্লা নিহত ও ট্রাক্টরের সাহায্যকারী ছত্রিশ চন্দ্র বর্মন গুরুতর আহত হয়। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছত্রিশ চন্দ্র বর্মনকেও মৃত ঘোষণা করেন।

অপরদিকে, পঞ্চগড় সদর উপজেলার ব্যারিস্টার বাজারে সন্ধায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন গুরুত্বর আহত এবং তেঁতুলিয়া উপজেলার ময়নাগুড়ি বিজিবি ক্যাম্পের সামনে ট্রাক্টর-মোটর সাইকেল সংঘর্ষে আরো তিনজন আহত হয়েছে। আহতরা হলেন, পঞ্চগড় নতুনবস্তি এলাকার নিন্দু মাহানের ছেলে আব্দুস সালাম (৪৫) ও তার স্ত্রী মুন্নি আক্তার (৩৮), মিরগড় ডাঙ্গাপাড়া এলাকার তছিমুল ইসলাম (৪০) ও তার মেয়ে তিথি আক্তার (১৮) ও মাগুরা ধনিপাড়া এলাকার কবির হোসেনের ছেলে রুহুল আমিন (৪০)।

এদের মধ্যে আব্দুস সালাম ও তার স্ত্রী মুন্নি আক্তার এবং তছিমুল ইসলামকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। পঞ্চগড় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম বলেন ২জন নিহত ও ৫জন আহতের বিষয় নিশ্চিত করেন। ঘটনার পর দ্রæত পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন হাসপাতালে নিহত ও আহতদের দেখতে যান। এসময় তিনি নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য করার আশ্বাস দেন। ‘দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হবে’ বলে জানান জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ।