পবিপ্রবি ভিসির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত শিক্ষকদের শ্রদ্ধা জ্ঞাপন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৮ | আপডেট: ৮:২৬:অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৮

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদের নেতৃত্বে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বিশ্ববিদ্যালয়টিতে সদ্য নিয়োগ পাওয়া ৩৪ জন শিক্ষক।

শনিবার বিকেল ৪ টায় তারা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পন করেন। পরে জাতির পিতার মাজার জিয়ারত করে মোনাজাতের মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন শিক্ষকরা।

সদ্য নিয়োগ পাওয়া পবিপ্রবি’র সিএসই অনুষদের কম্পিউটার সায়েন্স এন্ড ইনফরমেশন টেকনোলজি বিভাগের শিক্ষক মাহবুবুর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারনেই আমরা একটি স্বাধীন ও সার্বভৌম দেশ পেয়েছি।

তারই কন্যা বর্তামান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠা করেছেন। শিক্ষক হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়েই আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে এসেছি। এসময় অন্যান্যদের মাঝে বিশ্ববিদ্যালয়টির প্রো ভাইস- চ্যান্সেলর অধ্যাপক মোহাম্মদ আলী, রিজেন্ট বোর্ড সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান ও শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মো. শাহীন হোসেন উপস্থিত ছিলেন। মো. নাঈম হোসেন, পবিপ্রবি প্রতিনিধি