পর্নগ্রাফি মামলায় শার্লিন চোপড়াকে তলব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২১ | আপডেট: ১১:২০:পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২১

সেনসেশনাল মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়াকে সমন পাঠালো মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। পর্নগ্রাফি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আজ মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১১টায় ক্রাইম ব্রাঞ্চের দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে তাকে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর পর্নগ্রাফি মামলায় রেকর্ড করা হবে শার্লিনের বয়ান এমনটাই বলা হয়েছে।

সম্প্রতি একটি ভিডিও বার্তায় শার্লিন চোপড়া দাবি করেন, তিনিই প্রথম মহারাষ্ট্র সাইবার সেলের কাছে বিবৃতি দিয়েছিলেন। তার ভাষ্য, তিনিই সেই ব্যক্তি যিনি বছরের শুরুতে আর্মসপ্রাইম সম্পর্কে সাইবার সেলকে জানিয়েছিলেন। যে আর্মসপ্রাইম কোম্পানিটি রাজ কুন্দ্রার পর্ন মামলায় যুক্ত রয়েছে।

এর আগে শার্লিন দাবি করেছিলেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি প্রাপ্তবয়স্কদের ছবির দুনিয়ায় এসেছিলেন। রাজের সঙ্গে রীতিমতো চুক্তি করে কাজ করতে নেমেছিলেন তিনি।

প্রতিটি ছবির জন্য রাজের সঙ্গে ৩০ লাখ টাকার চুক্তি হয়েছিল তার। ২৫-২০টির মতো ছবিতে কাজ করেন তিনি। পরে ছবির ৫০ শতাংশ লভ্যাংশ দেয়ার কথা থাকলেও রাজ সেটা দেননি, আর তাই সেই চুক্তি ভেঙে যায়।

এবার শার্লিন বললেন, মামলাটি নিয়ে অনেক কিছুই বলার আছে। কিন্তু যেহেতু এখন মামলাটি তদন্তাধীন রয়েছে। এজন্য বেশি কিছু বলতে পারব না।

বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সংবাদ মাধ্যমের পক্ষে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে, আমি তাদের অনুরোধ করব, কিছু জানার থাকলে দয়া করে মুম্বাই পুলিশের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করুন।