পর্ন ভিডিওতে কাজ করা দোষের নয়, বললেন সালমানের প্রাক্তন প্রেমিকা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১ | আপডেট: ২:৪০:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

পাকিস্তান থেকে ভারতে এসেছিলেন সালমান খানকে বিয়ে করতে। সেই উদ্দেশ্য সফল না হলেও অভিনেত্রী হিসেবে পরিচিতি পান সোমি আলি।

যদিও খুব বেশি অভিনয় করেননি, কিন্তু সালমান খানের সঙ্গে ৮ বছর প্রেম করার জন্য তাঁর নাম এক সময়ে বলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দু ছিল।

সম্প্রতি পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই পর্ন নিয়ে তোলপাড় দেশ। সেই সময়েই নিজের মতামত প্রকাশ করলেন সালমানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

এই অভিনেত্রীর মতে, পর্ন ভিডিওতে কাজ করা দোষের নয়। যতক্ষণ না এখানে জোরপূর্বক কাজ করানো হয় কিংবা পাচারের ঘটনা ঘটে। সোমি বলেন, পর্ন ভিডিও নিয়ে মানুষের যেমন আগ্রহ বেশি, আবার সমাজে ট্যাবুও আছে।

কিন্তু কথা হলো, এই ইন্ডাস্ট্রিতে পেশাদার শিল্পীরাই কাজ করেন। তারা নিজ ইচ্ছাতে এই কাজ করেন। সুতরাং এখানে তাদেরকে কাঠগড়ায় দাঁড় করানো উচিৎ নয়। এসব বিষয়ে মানুষের আরও সচেতনতা প্রয়োজন। সেজন্য দেশে সেক্স এডুকেশনের গুরুত্ব আরও বাড়ানো উচিৎ।

সালমান খানের এই প্রাক্তন প্রেমিকা জানান, ওয়েব সিরিজগুলোতে যেসব ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়, তা একেবারে সিনেমাটিক। এগুলো আরও বাস্তবসম্মত হওয়া প্রয়োজন। আধুনিক এই সময়ে এসে শিল্প-সংস্কৃতিকে পিছিয়ে রাখা উচিৎ নয় বলেও মনে করেন সোমি।

উল্লেখ্য, সোমি আলির জন্ম পাকিস্তানের করাচিতে। নব্বই দশকে বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এর মধ্যে ‘তিসরা কৌন’, ‘আও পেয়ার কারে’, ‘চুপ’, ‘মাফিয়া’ ইত্যাদি অন্যতম।