পাংশায় অস্ত্র ও গুলিসহ দুইচরমপন্থী নেতা গ্রেপ্তার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১ | আপডেট: ৮:২৩:অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২১

এমমনিরুজ্জামান,রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর পাংশা থানা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র গুলিসহ ২ জন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। পাংশা থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকুলুজ্জামান সারের সার্বিক দিক নির্দেশনায়, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানের নেতৃত্বে পাংশা থানার এস আই মিজানুর রহমান সঙ্গীয় পুলিশ দল অভিযান চালিয়ে পাংশা থানার শরিসা ইউনিয়নের পালেরডাঙ্গী গ্রামের আল-আমিন নামের এক সন্ত্রাসীকে একটি ওয়ান সুটার গান ও দুটি কার্তুজসহ গ্রেপ্তার করা হয়।

পাংশা মডেল থানার অফিসার ইনর্চাজ মোহাম্মাদ মাসুদুর রহমান এক প্রেস রিলিজের মাধ্যমে জানান (২৬ জুলাই) রবিবার রাতে থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারসহ ওয়ারেন্ট তামিল ডিউটি করা কালিন থানা এলাকার পালেরডাঙ্গী মোসলেম মন্ডলের ছেলে আল আমিন (২৫) কে গ্রেপ্তার করে, তাকে তল্লাসি করে একটি সবুজ ব্যাগের মধ্যে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। তিনি আরো জানান,আটক ওই দুই সস্ত্রাসী। নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের সক্রিয় সদস্য।

গ্রেপ্তার কৃত আল আমিনের শিকারোক্তি অনুযায়ী শরিসা বাজার এলাকায় সাদিয়া এন্টার প্রাইজের বন্ধ দোকানের সামনে থেকে শরিসা গ্রামের সোহান মোল্লার ছেলে শফিক মোল্লা (২৬) কে গ্রেপ্তার করা হয়, এসময় শফিকের নিকট থেকে ২টি কার্তুজ উদ্ধার করা হয়। এ ব্যাপারে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন আমরা চেষ্ঠা করে যাচ্ছি থানা এলাকায় সকল প্রকার অপরাধ মুক্ত রাখতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।