পারিবারিক কারণে আড়ালে থাকতে হয়েছে, শিগগির হাজির হবো : পপি

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, জুলাই ২, ২০২১ | আপডেট: ২:৩৬:অপরাহ্ণ, জুলাই ২, ২০২১

অনেকদিন ধরেই অভিনয়ে নেই এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। একাধিকবার জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। হঠাৎ করেই উধাও হয়ে যান ঢাকাই সিনেমার এই নায়িকা। চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ওঠে তিনি বিয়ে করে সংসারে মনোযোগ দিয়েছেন। হয়েছেন এক সন্তানের মা।

শুধু তাই নয়, ব্যবসায়ী স্বামীর বারণেই নাকি সিনেমা ছেড়ে দিয়েছেন পপি। আর কখনো তাকে অভিনয়ে দেখা যাবে না, এমন খবরও পাওয়া গেছে। তবে সব গুঞ্জন আকারেই ছড়িয়েছে শোবিজে। ফলে পপির হঠাৎ আড়াল হয়ে যাওয়া নিয়ে ধোঁয়াশা ছিলোই। তবে এবার পাওয়া গেল পপির বক্তব্য। তিনি নিজে সিনেমার একটি সূত্রকে নিশ্চিত করেছেন, তার বিয়ে ও মা হওয়ার খবর স্রেফ গুঞ্জন।

তবে বিয়ে-সন্তান নিয়ে মুখরোচক খবর নিয়ে চটেছেন পপি। তার ভাষ্যমতে এসব মুখরোচক খবরের এক সময় জবাব দিতে হবে৷ তিনি তার পরিচিত মোবাইল নম্বর বন্ধ রেখেছেন। তিনি বলেন, ‘আমার যে নম্বর সবাই জানতেন সেটি গণ হয়ে যাওয়ার কারণে বন্ধ রেখেছি। সারাক্ষণ ফোন নিয়ে আমাকে এতো ব্যস্ত থাকতে হতো যে কোনো কাজ ঠিকভাবে করতে পারতাম না। সেজন্য ফোনটি বন্ধ রেখেছি। তাই বলে নম্বরটি আমি ফেলে দেইনি। সেটি সময় হলে আবার খুলব। তখন সবাই আবার আগের মতো আমাকে ফোনে পাবেন।’

সর্বশেষ গত বছর ডিসেম্বরের ২৩ তারিখ ফেইসবুকে পোস্ট দেন পপি। এরপর থেকে পপিকে সামাজিক যোগাযোগমাধ্যমসহ মিডিয়ায় পাওয়া যায়নি।

এদিকে পপির কারণে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নির্মাতা ও প্রযোজক। সিনেমার শুটিং অর্ধেক করার পর থেকেই তিনি আর কারো সঙ্গে যোগাযোগ রাখেননি।