পা ফসকে পড়ে আঙুল ভেঙেছে শবনম ফারিয়া

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮ | আপডেট: ৬:২২:অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮
ছবিঃ সংগৃহিত

টিবিটি বিনোদনঃসময়টা ভালোই যাচ্ছিলো অভিনেত্রী শবনম ফারিয়ার , এর মধ্যে দুঃসংবাদ নিয়ে হাজির হলেন তিনি। বাসার সিঁড়ি দিয়ে ওঠার সময় পা ফসকে পড়ে যান শবনম ফারিয়া। হাতে অনেক ব্যাথা পাস সেই সময়। এরপর সঙ্গে সঙ্গেই স্কয়ার হাসপাতালে নেওয়া হয় তাকে। চিকিৎসক জানান, তার ডান হাতের আঙুল ভেঙেছে। হাত ব্যান্ডিজ করে বাসায় ফিরেছেন শবনম।

প্রয়োজনীয় পরীক্ষার পর চিকিৎসক জানান, তার ডান হাতের আঙুল ভেঙে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। ২১ দিন হাতের নড়াচড়া করতে পারবেন না। এরপর আবার পরীক্ষা করা হবে।

আজ সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের আঙুল ভাঙার খবর জানিয়ে শবনম ফারিয়া লিখেছেন, ‘আমাদের শুটিংয়ে একটি কথা প্রচলিত আছে, প্রপস ভাঙলে নাকি নাটক/সিনেমা হিট। ‘দেবী’ তো এমনিতেই হিট। কিন্তু সুপারহিট বানানোর জন্য আমি আমার একটি আঙুলই ভেঙে ফেললাম।

এবার ব্লকবাস্টার হিট হওয়ার হাত থেকে ‘দেবী’কে কেউ বাঁচাতে পারবে না!’ শবনম ফারিয়া আরও লিখেছেন, আগামী ২১ দিন হাত ঠিক হওয়ার আগে কোনো শুটিংয়ে অংশ নেওয়া তার পক্ষে সম্ভব হবে না। এর জন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন।

অনম বিশ্বাস পরিচালিত এবং জয়া আহসান প্রযোজিত ও অভিনীত সরকারি অনুদানের ছবি ‘দেবী’তে অভিনয় করেছেন শবনম ফারিয়া। এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।