পুঠিয়ায় দ্বিতীয় করোনা আক্রান্ত রোগী শনাক্ত

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০ | আপডেট: ৮:১৪:অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২০

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর পুঠিয়ায় দ্বিতীয় করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে রাজশাহী জেলায় তৃতীয় করোনায় আক্রান্ত শনাক্ত হলো। করোনায় আক্রান্ত লাবনী (২৫) উপজেলার পুঠিয়া সদর ইউনিয়নের গন্ডগোহালী নজরুল মন্ডলের পুকুর পাড়া নামক স্থানে শাহিনের স্ত্রী।

করোনায় আক্রান্ত লাবনীর খবর ছড়িয়ে পড়লে উপজেলায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে আতঙ্ক বিরাজ করছে। আক্রান্তের বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। মঙ্গলবার সন্ধায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঔই মহিলা ঢাকার নারায়নগঞ্জ থেকে গত সপ্তাহে বাড়ি এসে ফিরে।

এরপর তার শরিওে করোনা রোগের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম গতকাল ১৩ এপ্রিল লাবনীসহ তার বাড়ির তিনজনের নমুনা সংগ্রহ করে রামেক হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর পর সে হোম কোয়ারেন্টিতে ছিল।

মঙ্গলবার তার রির্পোট পজেটিভ আসে। এ বিষয়ে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা নাহার জানান, আক্রান্ত রোগি এখন নিজ বাড়িতেই থাকবেন। তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করা হবে। পর সমস্যা হলে তাকে রামেক হাসপাতালের আইসোলেশনে পাঠানো হবে।

এ বিষয়ে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জান বলেন, আমরা তার কছে গিয়ে সে কোথায় কোথায় গিয়েছে সে বিষয়টি জেনে ডিসির অনুমতি নিয়ে সেসব বাড়িসহ তার বাড়ি লকডাউন করা হবে।